logo
news image

ট্রেন বন্ধের মধ্যেই তেল চুরি ঈশ্বরদীতে ৬৪৪ লিটার তেলসহ ১ জন আটক

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
করোনা পরিস্থিতিতে ট্রেন চলাচল বন্ধের মধ্যেই আবারো ঈশ্বরদীতে ৬৪৪ লিটার ডিজেলসহ এক রেল কর্মচারী আটক হয়েছে। রেলওয়ের জ্বালানি এই তেল ডিপো হতে নিয়ে আসার পথে বিক্রি করার সময় রোকন উদ্দিন নামের একজন ওয়েম্যানকে আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)। শনিবার দুপুরে শহরের রেলগেট এলাকায় একটি দোকানে তেল বিক্রির সময় তাকে আটক করা হয়। রোকন উদ্দিন রেল শ্রমিক লীগ ঈশ্বরদী শাখার ৪ নং সাংগাঠনিক সম্পাদক বলে জানা গেছে।
রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পরিদর্শক ফিরোজ আহমেদ জানান, ডিইএন-২ অফিসের গ্যাংকার চালানোর জন্য ঈশ্বরদী লেকোসেড থেকে আনা হয়। কিন্তু এই ৪ ড্রাম তেল অফিসে না নিয়ে রেলগেটের পাশে আবিদা ট্রেডার্স নামের একটি তেলের দোকানে বিক্রির জন্য পাইপ লাগিয়ে খালাসের উদ্যোগ গ্রহন করা হচ্ছিল। এসময় নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখার সদস্য বাঁধা দিলে ধস্তাধস্তি হয়। পরে খবর পেয়ে নিরাপত্তা শাখার অন্যান্য সদস্য সেখানে গিয়ে ওয়েম্যান রোকন উদ্দিনকে আটক ও ৬৪৪ লিটার তেল উদ্ধার করে।

পাকশী বিভাগীয় রেলওয়ে ম্যানেজার (ডিআরএম) আসাদুল হক বলেন, এ ঘটনায় রেলওয়ের এটিও আব্দুস সোবাহানকে আহব্বায়ক করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য