logo
news image

লালপুরে যাত্রা শুরু করলো চাহিদা বাজার

নিজস্ব প্রতিবেদক।।
বর্তমান সমাজের ব্যস্ততার ফাঁকে বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষ যেন তার নিত্য প্রয়োজনীয় জিনিস ঘরে বসে অনায়াসেই কেনাকাটা করতে পারে এমন লক্ষ্য বাস্তবায়নের উদ্দেশ্য নিয়েই ‘চাহিদা স্থানীয় বাজার’ যাত্রা শুরু করেছে। ১ মে ২০২০ chahida.com.bd এর নাটোরের লালপুর উপজেলার উদ্যোক্তা শাখার উদ্বোধন হয়েছে। বর্তমান করোনা পরিস্থিতির কারণে কোন প্রকার অনুষ্ঠান করা সম্ভব না হওয়ায় অনলাইনের মাধ্যমে প্রতিষ্ঠানটির কেন্দ্রীয় নির্দেশনায় ও স্থানীয় উদ্যোক্তা প্রতিষ্ঠান ‘এস হোসেন আইটি’ এর ব্যবস্থাপনায় এই শাখার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়।
এখন থেকে লালপুর উপজেলার মানুষ রোজকার কাঁচা সবজি থেকে শুরু করে প্রয়োজনীয় সকল কেনাকাটা (চাল, ডাল, তেল, আটা, শিশু খাদ্য ইত্যাদি) ঘরে বসে সেরে নিতে পারবেন।
সম্পূর্ণ অনলাইন ভিত্তিক এই সেবা পুরো উপজেলা জুড়ে ছড়িয়ে দিবে প্রতিষ্ঠানটি বলে জানিয়েছে এস হোসেন আইটির প্রোপ্রাইটর ও উদ্যোক্তা মোছা. কাকলী খাতুন।
এছাড়াও করোনাকালীন এই মুহুর্তে সরকারের a2i প্রোগ্রামের সাথে সম্পৃক্ত হয়ে নিত্য প্রয়োজনীয় পণ্য ও ঔষধ সরবরাহের কাজে নিয়োজিত থাকবে প্রতিষ্ঠানটি। ঘরে বসে নিত্য পণ্য ক্রয় করতে পারবেন www.chahida.com.bd ওয়েবসাইট থেকে কিংবা ০১৩০৩-৯০৯৬৭০ এই নাম্বারে শুধুমাত্র একটি কল করে।
ই-কমার্স ভিত্তিক এমন সার্ভিসকে এলাকার সর্বসাধারণ হাতের মুঠোয় পেয়ে সাধুবাদ জানিয়েছে এবংপণ্যের গুনগতমান ও সঠিক দাম অক্ষুন্ন রেখে ব্যবসা চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top