logo
news image

বড়াইগ্রামের ধান চাল গম ক্রয়ের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে খাদ্য গুদামে ধান,চাল ও গম ক্রয় উদ্বোধন করা হয়েছে। গত সোমবার উপজেলা খাদ্যা নিয়ন্ত্রণ অধিদপ্তর ও উপজেলা প্রশাসন এই কর্মসূচির আয়োজন করে। প্রধান অতিথি হিসেবে স্থানীয় সাংসদ ও জেলা আ’লীগ সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস ফিতা কেটে উদ্বোধন করেন।
খাদ্য গুদাম সুত্রে জানা যায়, চলতি বোরো মৌসুমে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ২৬ টাকা কেজি দরে ৫৭২মে.টন ধান, ৩৬ টাকা কেজি দরে ৩৭৮০ মে.টন সিদ্ধ চাল, ৩৫ টাকা কেজি ৫৭২ মে.টন আতপ চাল এবং ৩০ জুন পর্যন্ত ২৮ টাকা কেজি দরে ১১১৯ মে.টন গম ক্রয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।
এছারাও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চাল, ধান ও গম সংগ্রহ কমিটির সভাপতি আনোয়ার পারভেজ, বনপাড়া পৌর মেয়র কে.এম জাকির হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিকাশ চন্দ্র বিশ্বাস, বনপাড়া খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা তন্ময় বিশ্বাস, উপজেলা আ’লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুুল কুদ্দুস মিয়াজি, উপজেলা চাল কল মালিক সমিতির সভাপতি আবু হেনা মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক সহ স্থানীয় সুধীজন। উদ্বেধনী দিনে ধান ১ মে.টন, চাল ২০ মে.টন ও গম ১ মে.টন ক্রয় করা হয়।

সাম্প্রতিক মন্তব্য

Top