logo
news image

সাফকাত মঞ্জুরের পিতার মৃত্যুতে শাবি প্রেসক্লাবের শোক

শাবি প্রতিনিধি।।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক (১৫তম কার্যনির্বাহী পরিষদ) সাফকাত মঞ্জুরের পিতা মো. ইসহাক মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
বুধবার (৬ মে ২০২০) বিকাল ৪টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। তিনি দীর্ঘদিন ধরে জন্ডিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।
বুধবার শাবি প্রেসক্লাবের সভাপতি হোসাইন ইমরান ও সাধারণ সম্পাদক মেহেদী কবীর এক বিবৃতিতে এ শোক জানান।
বিবৃতিতে নেতৃবৃন্দ জানান, মৃত্যুর আগ পর্যন্ত সাফকাত মঞ্জুরেরর পিতা শিক্ষকতার মত মহান পেশার সাথে যুক্ত ছিলেন। তিনি হবিগঞ্জের দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন সরকারী মডেল হাই স্কুল (ডিএনআই) এর সাবেক প্রধান শিক্ষক। সেখান থেকে অবসর গ্রহণের পর গ্রীণ পার্ক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের দায়িত্ব নেন। তার অসংখ্য ছাত্রছাত্রী দেশ-বিদেশে স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত।
এছাড়া দেশের সচেতন নাগরিকদের প্রতিনিধি হিসেবে তিনি বাহুবল উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতিও ছিলেন।
সচেতন নাগরিক, সফল শিক্ষকের পাশাপাশি তিনি ছিলেন একজন সফল বাবা। তার একমাত্র ছেলে সাফকাত মঞ্জুর শাবিপ্রবির অর্থনীতি বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন ও মেয়ে একই বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের ২য় বর্ষে অধ্যয়নরত।
গভীর শোক প্রকাশের সাথে সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও বিদেহী আত্মার শান্তি কামনা করেছে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব।
সাফকাত মঞ্জুরের পিতা মো. ইসহাক মিয়ার মৃত্যুতে দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top