logo
news image

পাবনায় চিকিৎসক ও নার্সসহ আরো ৬ জন করোনা আক্রান্ত

ঈশ্বরদী সংবাদদাতাঃ
পাবনায় চিকিৎসক ও নার্সসহ নতুন করে আরও ছয়জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে পাবনা জেনারেল হাসপাতালের একজন ইন্টার্ন চিকিৎসক, একজন স্টাফ নার্স, একজন মেডিকেল টেকনোলজিস্ট ল্যাবরেটরি (এমটি ল্যাব) রয়েছেন। অন্যদের একজন পাবনা সদর এবং দুইজনের বাড়ি ভাঙ্গুরা উপজেলায়। এই নিয়ে মঙ্গলবার (২৮ এপ্রিল) পর্যন্ত পাবনায় মোট আটজনের করোনাভাইরাস শনাক্ত হলো।
পাবনার সিভিল সার্জন ডা, মেহেদী ইকবাল এ তথ্য নিশ্চিত করে জানান, আক্রান্তদের মধ্যে পাবনা সদর উপজেলায় তিনজন, চাটমোহর উপজেলায় একজন স্বাস্থ্যকর্মী ও ভাঙ্গুরা উপজেলায় গাজীপুর ফেরত স্বামী ও স্ত্রী। ২৩ এপ্রিল এদের সবার নমুনা পরীার জন্য পাঠানো হয়েছিল।
পাবনা জেনারেল হাসপাতালে একজন রোগীকে চিকিৎসা দিতে গিয়ে হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ও সিনিয়র স্টাফ নার্স করোনা আক্রান্ত হয়েছেন। ওই রোগী তথ্য গোপন করে চিকিৎসা নিতে এসেছিলেন বলে ধারণা করা হচ্ছে। আর অন্য একজন পাবনা পৌর এলাকার বাসিন্দা।
এ ছাড়া চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মী (এমটিইপিআই) করোনা আক্রান্ত হয়েছেন। তিনি করোনার নমুনা সংগ্রহের কাজে নিয়োজিত ছিলেন। অপরদিকে ভাঙ্গুরা উপজেলার স্বামী ও স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তারা গাজীপুরে পোশাক কারখানায় কাজ করতেন। গত ১৭ এপ্রিল বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়েন। এই রোগীদের সংস্পর্শে যারা এসেছিলেন সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এর আগে চাটমোহরের দুজন করোনা আক্রান্ত হয়েছিলেন। এই হিসাবে পাবনায় এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা আটজনে দাঁড়াল।

সাম্প্রতিক মন্তব্য