logo
news image

ঈশ্বরদীতে পুলিশের রেশন হতদরিদ্রদের মাঝে বিলিয়ে দিলেন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
করোনা পরিস্থিতিতে ঈশ্বরদীতে কর্মরত পুলিশ বিভাগের সকল সদস্য তাঁদের রেশন হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষের মাঝে বিলিয়ে দিয়েছেন।‘পুলিশ জনগণের সেবক’ কথাটি আরও একবার প্রমাণ করলো ঈশ্বরদী থানা পুলিশ। ঈশ্বরদীর ১৪০ জন পুলিশ সদস্যের নিজেদের চলতি মাসের পুরো রেশন দিয়ে ৪০০ পরিবারের মাঝে তুলে দিয়েছেন। শুক্রবার রাতে পুলিশের তিনটি টিম বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি যেয়ে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন। এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল, ৫ কেজি চাল, ৩ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১লিটার তেল, ১ কেজি লবণ। এর সাথে বিভিন্ন ধরণের সবজির একটি প্যাকেট এসময় বিতরণ করা হয়।
পুলিশের টিমগুলোতে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবীর, থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী, পুলিশ পরিদর্শক শহীদুল ইসলাম, অফিসার ইনচার্জ (তদন্ত) অরবিন্দ সরকার, ফাঁড়ির পরিদর্শক আনোয়ার হোসেন, বিকাশ চক্রবর্তিসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্য।    
অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর জানান, ঈশ্বরদীতে কর্মরত অফিসার থেকে কনষ্টেবল পর্যন্ত সকল পর্যায়ের ১৪০ জন সদস্য তাদের রেশন  এই দূর্যোগ মোকাবেলায় কর্মহীন দরিদ্র জনগোষ্ঠির হাতে তুলে দিলেন। আমরা জনগণকে ২৪ ঘণ্টা সেবাদানে প্রস্তুত। এরপরও আপনারা একান্ত প্রয়োজন ছাড়া এই সময়ে ঘরের বাইরে বের হবেন না। ঈশ্বরদীর পুলিশের মতো দেশের সকল পুলিশ বাহিনীর সদস্য তাদের কর্মস্থলের এলাকায় রেশন হতদরিদ্রদের মাঝে বিলিয়ে দিবেন বলে তিনি আশা পোষণ করেন।
এ সময় অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী বলেন, যে কোন দূর্যোগপূর্ণ মুহুর্তে পুলিশ সার্বণিক জনগণের পাশে ছিল এবং আগামীতেও থাকবে। এই জনকল্যাণমূলক উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

সাম্প্রতিক মন্তব্য