logo
news image

লালপুরে গ্রামীণ ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিদেক।।
করোনা সংকট মোকাবেলায় নাটোরের লালপুর উপজেলার গ্রামীণ ব্যাংক লালপুর শাখাসহ ৬টি শাখায় ৮৫ জন সংগ্রামী সদস্যের (অসহায় ভিক্ষুক) মাঝে এক মাসের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বুধবার (২২ এপ্রিল ২০২০) খাদ্য সামগ্রী বিতরণকালে লালপুর শাখায় উপস্থিত ছিলেন, লালপুর শাখা ব্যবস্থাপক মহিউদ্দীন আহম্মেদ, সেকেন্ড অফিসার মোঃ আবদুল মালেক, অফিসার উত্তম কুমার পাল প্রমুখ।
সূত্রে জানা যায়, করোনা সংকট মোকাবেলায় গ্রামীণ ব্যাংক এর অর্থায়নে নাটোর জেলার লালপুর উপজেলার লালপুর, গোপালপুর, গৌরীপুর, ওয়ালিয়া, দুড়দুড়িয়া ও আব্দুলপুর শাখায় গ্রামীণ ব্যাংকের ৮৫ জন সংগ্রামী সদস্যের মাঝে এক মাসের জন্য নগদ টাকাসহ দুই লাখ ৭২ হাজার টাকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- চাল-৩০ কেজি, আলু-৮ কেজি, ডাল-৪ কেজি, পিয়াজ- ৪ কেজি, তেল- ২ কেজি, লবণ-২ কেজি, আটা-২ কেজি, গায়ে মাখা সাবান ৪ টি, কাপড় ধোয়া সাবান ৪টি ও একটি করে মাস্কসহ  প্রতি জনকে নগদ ৬ শ টাকা করে  বিতরণ করা হয়।
ঈশ্বরদী এরিয়া ম্যানেজার মোঃ আবুল কাশেম জানান, গ্রামীণ ব্যাংক ৮৫ জন সংগ্রামী সদস্যের মাঝে এক মাসের জন্য নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ঈদের আগের সপ্তাহে আরো এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top