logo
news image

শিক্ষার্থীদের সহযোগিতার উদ্যোগ নিয়েছে শাবি সমাজকর্ম বিভাগ

নিজস্ব প্রতিবেদক।।
করোনার মহামারীতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগ সমাজকর্ম পরিবারের সদস্যদের পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছে। এ উদ্যোগ সফল করতে অধ্যাপক ড. তুলসী কুমার দাস, অধ্যাপক ড. মাহবুবুজ্জামান, অধ্যাপক আমিনা পারভীন, ড. মোহাম্মদ আলী ওয়াক্কাস এবং বিভাগীয় প্রধান ড. মো. ইসমাইল হোসেনের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়েছে।
ইতোমধ্যে ওই কমিটি কাজ শুরু করায় অনেকেই সহযোগিতা পাঠিয়েছেন, সেগুলি বিতরণ করা হচ্ছে। গোপনীয়তা রক্ষায় কারো (দাতা/ গ্রহীতা) পরিচিতি প্রকাশ করা হচ্ছে না। যেহেতু এ সমস্যা আরও কিছুদিন অব্যাহত থাকবে বলে মনে হচ্ছে, বিভাগের সহযোগিতা কার্যক্রমও চলমান থাকবে। আগ্রহীদেরকে নিম্নোক্ত বিকাশ নম্বরে সহযোগিতা পাঠানোর অনুরোধ করা হয়েছে: অধ্যাপক ড. মোঃ ইসমাইল হোসেন (বিকাশ নং-০১৭৪৯৬২৩৫৫৬), অধ্যাপক আমিনা পারভীন (বিকাশ নং- ০১৭১২৩৭৫৭৪৮), ড. মোহাম্মদ আলী ওয়াক্কাস (বিকাশ নং- ০১৫৫৮৩০১২৫৫)।
প্রয়োজনে কমিটির সদস্য, বিভাগের শিক্ষক ও বিভাগীয় প্রধানের সাথে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে। সেই সাথে বিভাগের পক্ষ থেকে সমাজকর্ম পরিবারের সদস্য ও দেশের সকল মানুষের সুস্থতার জন্য দোয়া করার আহবান জানানো হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top