logo
news image

বড়াইগ্রামে বিদ্যুতের মিটারের তার কেটে বাড়িতে অগ্নী সংযোগের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে রাতে বিদ্যুতের মিটারের তার কেটে বাড়িতে অগ্নী সংযোগের চেষ্ঠা করা হয়েছে। শনিবার রাতে উপজেলার নগর ইন্ডিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী বাড়ির মালিক উপজেলার নগর ইন্ডিয়া পাড়া গ্রামের মৃত আল হামদু বিশ্বাসের সন্তান শামসুজ্জোহা বিশ্বাস। এ ব্যাপারে থানায় সাধারণ ডায়রী করা হয়েছে।

শামসুজ্জোহা বিশ্বাসের স্ত্রী পিয়ারা বেগম জানান, তার দুই মেয়ে। বড় মেয়ে ও জামাই নিয়ে এই বাড়িতে বসবাস করেন। গতরাতে স্বামী পাশের বাড়িতে টিভির খরব শুনতে গেলে তিনি শুয়ে ছিলেন। হঠাৎ বিকট শব্দ হয়ে আগুন জ্বলে উঠে। আমি তারাতারি করে মেইন স্যুইচ বন্ধ করে দেখে বাহিরে আগুন জ্বলছে। প্রতিবেশীরা এগিয়ে এসে বিদ্যুৎ অফিসে ফোন করে বিদ্যুৎ লাইন বন্ধ করে দিয়ে আগুন নিভিয়ে ফেলে। পরে দেখা যায় কে বা কারা তার কাটার প্লাস দিয়ে মিটারের তার কেটে দিয়ে প্লাস রেখে পালিয়ে গেছে।
শামসুজ্জোহা বিশ্বাষ জানান, মিটারটি (এলটি-এ আবাসিক, হিসাব নং ০৩/১৬৯/৫৩০০) তার বড় জামাই জিল্লুর রহমানের নামে। 
শামসুজ্জোহা বিশ্বাসের ছোট মেয়ে শিরিনা বেগম বলেন, তার বাবার সম্পতি তাদের দুই বোনের নামে রেজিষ্টি করে দেওয়ার পর থেকে বিভিন্ন ধরনের অত্যাচার শুরু হয়েছে। গত কয়েকদিন আগে টয়লেটের বিদ্যুদের তার কে বা কাহারা কেটে দিয়েছে।
বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক দিলিপ কুমার দাস জানান, এ ব্যাপারে ভুক্তভোগি একটি ডায়রী করেছে। তদন্তে শেষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top