logo
news image

করোনাঃ ঈশ্বরদী জুড়ে সাঁড়াশি অভিযান -ভ্রাম্যমান আদালতে ৩ প্রতিষ্ঠানে জরিমানা

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ঈশ্বরদীর সড়ক ও অলি-গলিতে সাঁড়াশি অভিযান পরিচালনা করেছে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ। রবিবার (৫ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। সহায়তা করছে সেনাবাহিনী ও ঈশ্বরদী থানা পুলিশের সদস্যরা। অভিযানে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ কঠোরভাবে লোকজনের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, অযথা ঘরের বাইরে এসে ঘোরাঘুরি নিয়ন্ত্রণ, ব্যক্তিগত গাড়ি ও মোটরসাইকেল নিয়ে চলাচল নিয়ন্ত্রণ, বিশৃঙ্খলভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম নিয়ন্ত্রণের পাশাপাশি নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার মনিটরিং করছেন।
সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় এসময় ২টি হার্ডওয়্যার দোকান ও ১ সেলুন মালিককে ৫৩ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল। তিনি জানান, করোনার এই সময়ে লোকজনকে ঘরে রাখতে সব ধরণের উদ্যোগ নিয়েছি আমরা। যারা সরকারি নির্দেশনা না মেনে অযথা বাইরে ঘোরাঘুরি করছেন তাদের জরিমানা করা হচ্ছে।
এই অভিযানে সার্বিক সহযোগিতা করেন সেনাবাহিনীর মেজর মোস্তফা জামান। প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবিলায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ও মানুষকে ঘরে থাকা নিশ্চিত করতে ঈশ্বরদীতে টহল অব্যাহত রেখেছে সেনাবাহিনী।

সাম্প্রতিক মন্তব্য

Top