logo
news image

লালপুরের চকনাজিরপুর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসব

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুর উপজেলার প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান চকনাজিরপুর উচ্চ বিদ্যালয়ের ১০০ (একশত) বছর পূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠান-২০২০ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয় চত্বর হতে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জমসেদ আলী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, গোপালপুর পৌর মেয়র নজরুল ইসলাম মোলম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনোয়র হোসনে মনি, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান, গোপালপুর পৌর সাবেক মেয়র মুনজুরুল ইসলাম বিমল ও বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থী এবং বিদ্যালয়ের মুক্তিযোদ্ধা শিক্ষার্থীগণসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। পরে বিদ্যালয়ের ২৪ জন মুক্তিযোদ্ধা শিক্ষার্থীদের নাম ফলকের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top