logo
news image

বড়াইগ্রামে ওভার ট্রেকিং প্রাণ গেল ১ জনের

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে দুই বাস ও ট্রাকের সংঘর্সে জাহিদ হোসেন (৩০) নামের এক ট্রাক চালক নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রেজুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক নিহত হয় আহত আরো ২০ জন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। নিহত জাহিদ হোসেন জেলার লালপুর উপজেলার গোপালপুর ভুইয়াপাড়া গ্রামের মকবেস এর ছেলে। আহতদের মধ্যে গুরুতর দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানা পুলিশ পরিদর্শক শরিফুল ইসলাম ও বনপাড়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রফিকুল ইসলাম জানান, খুলনা থেকে ছেরে আসা হিমেল সিমান্ত এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১১-৭১৭২) এর বাস, ঢাকা থেকে ছেরে আসা দেশ ট্রাভেল্স (ঢাকা মেট্রো-ব ১১-৭২৯২) এর এসি বাস ও বনপাড়া গামী বালুর খালী ট্রাক (রাজ মেট্রো-ড ১১-০০৭৬) বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রেজুর মোড় এলাকায় পৌছালে ট্রাক ও হিমেল সিমান্ত এক্সপ্রেস এর ওভার টেকিং করতে গিয়ে সংঘর্স হয়। পিছন থেকে দেশ ট্রাভেল্স এর এসি বাস ট্রাকে ধাক্কা দেয়। এতে ঘটনা স্থলেই ট্রাক চালক নিহত নিহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। হিমেল সিমান্ত এক্সপ্রেসের ধাক্কায় পাশের বটগাছের ডাল ভেঙ্গে যায়।
ট্রাকের যাত্রী বারেক জানান, তারা বালু নামিয়ে দিয়ে লালপুরে যাচ্ছিল। পথে রেজুর মোড়ে পৌছালে তাদের ট্রাকের সামনে একটি লোকাল কোচ ছিল। কোচকে ওভার টেকিং করতে গিয়ে হিমেল সিমান্ত এক্সপ্রেসের সাথে সংঘর্স হয়। পিছন থেকে দেশ ট্রাভেলস্ এর এসি বাস ট্রাককে ধাক্কা দেয়।
বনপাড়া হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক শরিফুল ইসলাম বলেন দুটি বাস ও ট্রাক আটকরা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেন, স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস, উপজেলা নিবাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ।
উল্লেখ্য ২০১৪ সালের ২০ শে অক্টোবর একই স্থানে তিন বাসের সংঘর্সে মারা যায় ৩৭ জন। আহত হয় শতাধীক।

সাম্প্রতিক মন্তব্য

Top