logo
news image

বনপাড়া পৌরসভায় পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর কর্মসূচির উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বনপাড়া পৌরসভায় র‌্যালি ও আলোচনার সভার মধ্য দিয়ে পরিচ্ছন্ন গ্রাম পরিচ্ছন্ন শহর কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে পৌরসভার সামনে কর্মসূচির উদ্বোধন করেন নাটোর জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ ।
কর্মসূচির উদ্বোধন উপলক্ষে বনপাড়া পৌরসভার আয়োজনে শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে  পৌরসভার সামনে শেষ হয়। সেখানে বনপাড়া পৌর মেয়র কে এম জাকির হোসেনের সভাপতিত্বে ও পৌর সচিব আব্দুল হাইয়ের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন স্থাণীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস। বিশেষ অতিথির বক্তৃতা করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বী, ইউএনও আনোয়ার পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া কলি, হাইওয়ে ওসি শফিকুল ইসলাসহ পৌরসভার কাউন্সিলরগণ।
সমাবেশে বক্তারা বলেন, যেখানে সেখানে ময়লা ফেলে পরিবেশ নষ্ট করা যাবেনা নির্দিষ্ট স্থানে ফেলতে হবে। বিভিন্ন রোগের প্রাদুর্ভাব রোধে সরকারের গৃহীত পদক্ষেপের অংশ হিসেবে এই কর্মসুচি হাতে নেয়া হয়েছে। শুধু মাত্র সরকার বা সরকারি দপ্তর থেকে এই কর্মসূচি পালন করলেই হবে না। সাধারণ মানুষকেও সচেতন হতে হবে। নিজ নিজ অবস্থান থেকে সচেতন হই তাইলেই গ্রাম শহর পরিষ্কার-পরিচ্ছন্ন থাকবে।

সাম্প্রতিক মন্তব্য