logo
news image

শাবি সমাজকর্ম বিভাগের রজতজয়ন্তীর রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি

নিজস্ব প্রতিবেদক, শাবি।  ।  
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ২৫ বছর পূর্তি উপলক্ষে রজতজয়ন্তী উৎসবের রেজিস্ট্রেশনের সময়সীমা আগামী ৩১ অক্টোবর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।
বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে রজতজয়ন্তী উৎযাপন কমিটির এক আলোচনা সভা শেষে বিষয়টি জানান কমিটির সদস্য সচিব অধ্যাপক মো. আব্দুল জলিল। সভায় উপস্থিত ছিলেন বিভাগের প্রধান অধ্যাপক ড. ফয়সাল আহম্মেদ, অধ্যাপক ড. তুলসি কুমার দাস, অধ্যাপক ড. আ.ক.ম মাহবুবুজ্জামান, অধ্যাপক ড. নিয়াজ আহমেদ, অধ্যাপক ড. ইসমাইল হোসেন, অধ্যাপক আমিনা পারভীন, অধ্যাপক ড. মো. মোয়াজ্জেম হোসাইন, অধ্যাপক মিজানুর রহমান, বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি শামীম আহমেদ, সহযোগী অধ্যাপক ড. আলী ওয়াক্কাস, সহযোগী অধ্যাপক আবুল কাশেম, সহকারী অধ্যাপক ফখরুল আলম, শাবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুনেদ আহমদ প্রমুখ।
রজতজয়ন্তী উৎসবে বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে। রেজিস্ট্রেশন ফি প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ২ হাজার ও স্পাউসসহ ৩ হাজার, ১৯ ও ২০তম ব্যাচের শিক্ষার্থীদের জন্য ১ হাজার ও স্পাউসসহ ২ হাজার এবং বর্তমান শিক্ষার্থীদের জন্য ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। রেজিস্ট্রেশন ফি শাবি শাখা সোনালী ব্যাংকের হিসাব নম্বর ০২০০০৪৬০ জমা দেওয়া যাবে। এছাড়া ০১৭১৭৫৪০০৯৩ নম্বরে বিকাশের মাধ্যমে ও রজতজয়ন্তী উৎযাপন কমিটির কাছে সরাসরি জমা দেওয়া যাবে। আগামী বছরের ৯ ও ১০ জানুয়ারি দুইদিনব্যাপী এই উৎসব অনুষ্ঠিত হবে।

সাম্প্রতিক মন্তব্য

Top