logo
news image

শাবি সমাজকর্ম বিভাগের রজত জয়ন্তী ৯ ও ১০ জানুয়ারি

শাবি সমাজকর্ম বিভাগের রজত জয়ন্তী ৯ ও ১০ জানুয়ারি
নিজস্ব প্রতিবেদক, শাবি।  ।  
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সমাজকর্ম বিভাগের ২৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে ২০২০ সালের ৯ ও ১০ জানুয়ারি দুই দিনব্যাপী রজত জয়ন্তী উৎসব অনুষ্ঠিত হবে।
রজত জয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব অধ্যাপক মো. আব্দুল জলিল জানান, রজত জয়ন্তী উৎসবে অংশগ্রহণ করার জন্য বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের ১৫ অক্টোবরের মধ্যে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। রেজিস্ট্রেশন ফি প্রাক্তন শিক্ষার্থীদের জন্য দুই হাজার,  স্পাউসসহ তিন হাজার এবং ১৯ ও ২০তম ব্যাচের শিক্ষার্থীদের জন্য এক হাজার, স্পাউসসহ দুই হাজার ও বর্তমান শিক্ষার্থীদের জন্য ৫০০ টাকা।
২৫ বছর পূর্তি উপলক্ষে স্যুভেনির প্রকাশ করা হবে। স্যুভেনির-এ সমাজকর্ম বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের নিকট থেকে লেখা আহ্বান করা হয়েছে।
লেখার বিষয়: প্রবন্ধ, গল্প (সর্বোচ্চ ৬০০ শব্দ), কবিতা, স্মৃতিচারণ, রম্য রচনা ইত্যাদি। বাংলায় লেখার ক্ষেত্রে বিজয় কি-বোর্ডের ফন্ট ব্যবহার করতে হবে।
লেখা জমাদান: সকল লেখা ইমেইল এড্রেস scw.student.use@gmail.com- এ পাঠাতে হবে। মোবাইল যোগাযোগ: ০১৭১২৮১৮০১০।  লেখা জমাদানের শেষ সময়: ৩১ অক্টোবর, ২০১৯।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top