logo
news image

শাবিতে কিন বই উৎসব ১৩ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক, শাবি।  ।  
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’র বই উৎসব-১৯ আগামী ১৩ অক্টোবর রবিবার থেকে শুরু হবে। উৎসব চলবে ২২ অক্টোবর মঙ্গলবার পর্যন্ত।
বুধবার (২৫ সেপ্টেম্বর) শিক্ষা ভবন-এ এর এক্সটেনশন ১২৯নং কক্ষে এক সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় ১৫তম কমিটির কার্যাবলী সম্পর্কে সকলকে অবহিত করা হয় এবং ‘কিন বই উৎসব-১৯ এর ঘোষণা করা হয়।
এই উৎসবের সম্পূর্ণ লভ্যাংশ ‘মেটাসট্যাটিক কারসিনোমা ক্যান্সারে’ আক্রান্ত সিএনজি অটোরিকশার চালক আব্দুল জব্বারকে দেয়া হবে । বই উৎসবটি বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় অনুষ্ঠিত হবে। এতে দেশের স্বনামধন্য প্রকাশনী প্রথমা, বাতিঘর, কাকলী, রোদেলা, অন্যপ্রকাশ, ঐতিহ্য সহ মোট ১৬টি প্রকাশনী অংশগ্রহণ করবে।
বই উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দীন আহমেদ ও জনপ্রিয় কথাসাহিত্যিক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালসহ সংগঠনের উপদেষ্টাবৃন্দ।
প্রসঙ্গত, ‘আত্মার কাছে দায়বদ্ধতায় হাতে রাখি হাত’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০০৩ সালের ৩০ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’ তাদের যাত্রা শুরু করে ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top