logo
news image

লালপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক।  ।  
ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন উপলক্ষে নাটোরের লালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে  আলোচনা সভা ও দোয়া মাহফিলসহ কেক কাটার মধ্য দিয়ে দিনটি পালন করা হয়েছে।
শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে লালপুর উপজেলা পরিষদের মিলাতয়াতনে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে অনুষ্ঠানে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, সিনিয়র সহ-সভাপতি ও নাটোর জেলা পরিষদের সদস্য বদিউর রহমান বদর, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, নাটোর জেলা আওয়ামী লীগের নেতা উপাধ্যক্ষ বাবুল আকতার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আ স ম মাহামুদুল হক মুকুল, এ্যাডঃ আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার র্দীঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।
অপর দিকে জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘার নেতৃত্বে লালপুরে আনন্দ মিছিল, কেক কাটা এবং মুজিব কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দির্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top