logo
news image

নাটোরে আওয়ামী লীগ নেত্রী বহিস্কার

নিজস্ব প্রতিবেদক।  ।  
নৈতিক স্খলন, চাঁদাবাজি, চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎসহ বিভিন্ন অভিযোগে নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আরা শিল্পীকে দলীয় পদ ও সাধারণ সদস্যপদ থেকে বস্কিার করা হয়েছে।  রোববার (২২ সেপ্টেম্বর) সকালে শহরের কান্দিভিটুয়া এলাকায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভা শেষে এই বহিস্কারাদেশ ঘোষণা করা হয়।
তার বিরুদ্ধে নাটোর শহরে চাঁদাবাজি, বিভিন্ন মানুষের নিকট থেকে অর্থ ধার নিয়ে পরিশোধ না করা, চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎ,নিজের আত্মীয়দের নিকট থেকে টাকা নিয়ে আত্মসাৎ,সাধারণ মহিলা ও মহিলা আ’লীগ কর্মীদের সাথে দুর্ব্যাবহার ও মানহানীকর কথাবলা সহ নানা অভিযোগ পাওয়া যায়।
জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের এমপি রত্মা আহমেদ এবং সাধারণ সম্পাদক বিউটি আহমেদ স্বাক্ষরিত ওই আদেশে দাবী করা হয়, গত ১১ সেপ্টেম্বর থেকে শহরের বিভিন্ন মানুষের মুখে মুখে শামীম আরা শিল্পির নৈতিক স্খলন সম্পর্কিত বিভিন্ন কথা শোনা যাচ্ছিল।
এরই প্রেক্ষিতে জেলা মহিলা আওয়ামী লীগ রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে এবং মান,মর্যাদা ও ভাবমূর্তি নষ্ট হয়েছে দাবী করে সকাল ৯টায় জরুরী সভা আহ্বান করা হয়। সভায় সর্বসম্মত সিদ্ধান্তক্রমে শামীম আরা শিল্পিকে জেলা মহিলা আ’লীগের যুগ্ম সম্পাদক এবং মহিলা আ’লীগের সদস্য পদ থেকে স্থায়ীভাব বহিস্কার করা হয়।
বিষয়টি সম্পর্কে যোগাযোগ করা হলে এমপি রত্মা আহমেদ বহিস্কারের সত্যতা নিশ্চিত করে জানান, কেন্দ্রীয় কমিটির সাথে আলোচনা ও তাদের মতামতের ভিত্তিতে বিভিন্ন অভিযোগ বিশ্লেষণ করে শিল্পিকে বহিস্কার করা হয়েছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top