logo
news image

গুরুদাসপুরে জন্মালো অস্বাভাবিক শিশু

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর।  ।  
নাটোরের গুরুদাসপুরে দুই মাথা, তিন পা ও দুইহাত বিশিষ্ট এক অদ্ভুদ শিশুর জন্ম হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বেসরকারি হাসপাতাল হাজেরা ক্লিনিকে। শিশুটির মায়ের নাম মোছাঃ রুপালী বেগম (২৩)। রুপালী উপজেলার পৌর সদরের নারায়নপুর গ্রামের আমির হামজার স্ত্রী। অদ্বুদ শিশুটি ছেলে না মেয়ে তা এখন পর্যন্ত সঠিক ভাবে জানা যায়নি।
রুপালীর স্বামী আমির হামজা জানান, এটাই তাদের প্রথম সন্তান। প্রসব ব্যথা উঠলে উপজেলার হাজেরা ক্লিনিকেতার স্ত্রীকে ভর্তি করান। তারপর শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে ৫টায় ক্লিনিকের কর্তব্যরত ডাক্তার আমিরুল ইসলাম তার অপারেশন করেন। অপারেশনের পরে দেখতে পায় তার সন্তানের দুই মাথা, তিন পা ও দুই হাত বিশিষ্ট শিশু সন্তান জন্ম গ্রহণ করে। জন্মের পরপরই ডাক্তার শিশুটির বাবাকে রাজশাহী সরকারি মেডিকেলে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলেন। শিশুটির বাবা শিশুকে রাজশাহী সরকারি মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার ঢাকায় নিয়ে যাওয়ার কথা বললে শিশুটি বাবা অর্থের অভাবে ঢাকায় নিয়ে যেতে না পেরে পুনরায় হাজেরা ক্লিনিকে মায়ের কাছে নিয়ে আসে।
বর্তমানে মা ও শিশু সন্তান উভয়ে সুস্থ আছেন। এই অদ্ভুদ প্রকৃতির শিশুটিকে এক নজর দেখতে প্রতিদিন লোকজনের ভিড় লক্ষ্য করা গেছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top