logo
news image

বাংলাদেশ এখন ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ-এমপি বকুল

নিজস্ব প্রতিবেদক।।
আমরা সবায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সৈনিক, বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেত্রিত্বে আমরা সোনার বাংলা গড়ে তুলবো । বাংলাদেশ এখন বিশ্বের মধ্যে উন্নয়নতম দেশ,আমারা বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে মহা-আকাশ জয় করেছি ।
বাংলাদেশ এখন ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ । শনিবার (৩১ আগস্ট) বিকেলে নাটোরের লালপুর গোপালপুর পৌরসভা আওয়ামী লীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন। তিনি আরো বলেন মাদক ও সন্ত্রাস মুক্ত এলাকা গড়তে হবে । মাদক সেবনকারী ও মাদক ব্যাবসায়ী সহ সন্ত্রাসী কর্মকান্ডে যে জড়িত থাকবে, তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবেনা ।
পৌরসভা আওয়ামী লীগের সভাপতি রুকসানা মর্তুজার সভাপতিত্বে গোপালপুর টেম্পু স্ট্যাডে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক কৃষিবিদ আব্দুল কাদের, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী, নাটোর জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার আব্দুর রউফ সরকার, নাটোর জেলা আওয়ামীলীগের নেতা উপাধ্যক্ষ বাবুল আকতার, জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইকবাল হোসেন রিপন প্রমুখ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top