logo
news image

লালপুরে বিশেষ ট্রাফিক সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পথসভা

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুরে মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেলে নাটোর জেলা পুলিশের উদ্যোগে বিশেষ ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে শোভাযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হয়। ২৬ আগস্ট থেকে ০১ সেপ্টেম্বর পর্যন্ত বিশেষ ট্রাফিক সপ্তাহ নাটোর জেলা ব্যাপী পালিত হচ্ছে।
লালপুর থানা থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে লালপুর ত্রিমোহনী চত্বরে এসে শেষ হয়।এরপর একটি পথসভা অনুষ্ঠিত হয়।
পথসভায় বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার (নাটোর সদর সার্কেল) মীর আসাদুজ্জামান ও লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা।
এ সময় উপস্থিত ছিলেন, লালপুর থানা ইন্সপেক্টর (তদন্ত) মনোয়ারুজ্জামান, মাজার শরীফ বিএম মহিলা কলেজের অধ্যক্ষ ও দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার সম্পাদক ইমাম হাসান মুক্তি, লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ ‍বিদ্যালয়ের সভাপতি মনোয়ার হোসেন নান্টু, লালপুর মহাবিদ্যালয়ের প্রদর্শক আব্দুল ওয়াদুদ, সাপ্তাহিক লালপুর বার্তার সম্পাদক আব্দুল মোত্তালেব রায়হান, উত্তরাঞ্চল নিউজ২৪ ডটকমের সম্পাদক মোয়াজ্জেম হোসেন,দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ প্রত্রিকার প্রধান সম্পাদক একে. আজাদ সেন্টু, ব্যবস্থাপনা সম্পাদক আলাউদ্দিন জালাল, বার্তা সম্পাদক ও মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তিব্বত, মফস্বল সম্পাদক আল আমিন, লালপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফরহাদ হোসেন নান্নুসহ লালপুর পরিবহন মালিক ও শ্রমিক সমিতির সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
পথ সভায় অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান ট্রাফিক আইন মেনে চলতে সকলের প্রতি আহবান জানান। নির্দেশনা মেনে মোটর সাইকেলসহ সকল যানবাহন চালানোর জন্য চালকদের অনুরোধ করেন।পাশাপাশি লালপুর মোড়ে যত্রতত্র গাড়ি পার্কিং বা ষ্ট্যান্ড না করে সুশৃঙ্খল ভাবে গাড়ি রাখার নির্দেশনা দেন।
তিনি বলেন, আমরা লালপুরকে একটি শান্তিপূর্ন পরিছন্ন জায়গা হিসাবে দেখতে চাই। সকলকে ট্রাফিক আইন মেনে গাড়ি চালানোর জন্য অনুরোধ করেন। হেলমেট ছাড়া মোটর সাইকেল চালকসহ দুইজন যাত্রীর অতিরিক্ত আরোহী হয়ে গাড়ী চালাবেন না। গাড়িতে অতিরিক্ত যাত্রী বা মালামাল বহন করা যাবে না। চোখে ঘুম নিয়ে গাড়ি চালাবেন না ।
লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, মাদক সন্ত্রাস ইভটিজিং মুক্ত সুন্দর লালপুর উপহার দিতে চাই। তিনি বলেন, লালপুরকে মাদক মুক্ত করতে চাই, আপনারা জানেন কারা মাদক বিক্রেতা ও সেবনকারী। মাদক নির্মূলে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top