logo
news image

ঈশ্বরদীতে মোটর সাইকেল চাপায় আহত-৩ পুলিশের এটিএসআই লাঞ্ছিত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীর অরোণকোলা মোড়ে সড়কে যানবাহন মোটরসাইকেল চাপায় ৩ যুবক আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে সংঘঠিত এঘটনায় উপস্থিত জনতা ক্ষিপ্ত হয়ে ওইস্থানে উপস্থিত শহরের আমবাগান পুলিশ ফাঁড়ির এটিএসআই মতিউর রহমানের উপর চড়াও হয়। স্থানীয়দের অভিযোগ, পুলিশ এই মোড়ে প্রতিদিনের মতো চাঁদাবজিতে লিপ্ত থাকায় এ দুর্ঘটনা ঘটেছে। অপরদিকে পুলিশ বলছে ওই এটিএসআই তার মোটরসাইকেল নষ্ট হওয়ায় সে রাস্তার পাশে দাঁড়িয়েছিল। বৈধ কাগজ বিহীন মোটরসাইকেলটি পুলিশ দেখে ভয় পাওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে।
স্থানীয়রা অভিযোগ করেন, বিকেল ৪টার দিকে পুলিশ প্রতিদিনের মতো গাড়ি-ঘোড়ার কাগজপত্র তল্লাশির নামে চাঁদাবাজি করছিল। এসময় ঈশ্বরদীর দিক হতে বালু বোঝাই একটি পিকআপ দাশুড়িয়ার দিকে যাচ্ছিল। পিকআপটি অড়োণকোলা মোড়ে আসলেই পুলিশ থামার জন্য ইশারা করে। কিন্তু দ্রুতগতির পিকআপটি থাামাতে গিয়ে বিপরীত দিক হতে আসা মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের ৩ আরোহী গুরুতর আহত হয়। আহতরা হলেন পাবনা ঈশ্বরদীর অরোণকোলার দাশপাড়ার নিরাপদ এর ছেলে বলাই (২২), রামপদ এর ছেলে পলাশ  (২০) ও স্বর্গীয় মিলনের ছেলে বিপ্লব (১৯)। আহতদের প্রথমে ঈশ্বরদী হাসপাতালে নেয়া হয়। ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনিম তামান্না স্বর্ণা জানান, রাতে অবস্থার অবনতি হলে বলাই ও পলাশকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এঘটনায় মোড়ে ওই সময়ে উপস্থিত জনতা বিক্ষুদ্ধ হয়ে উঠে তাৎক্ষণিকভাবে পুলিশের এটিএসআই মতিউর রহমানের উপর চড়াও হয়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। পরে অতিরিক্ত পুলিশ এসে মতিউরকে জনতার হাত থেকে উদ্ধার করে। ঘটনা জানতে এটিএসআই মতিউর রহমানের মোবাইলে বারবার রিং দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী পুলিশের চেকপোষ্ট বসিয়ে চাঁদাবাজির ঘটনা সঠিক নয় জানিয়ে বলেন, চেকপোষ্ট বসানোর জন্য কয়েকজন পুলিশ থাকে। কিন্তু ওই সময় মোবাইল ডিউটিরত মতিউর পাম্প হতে তেল নেয়ার জন্য মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে একাই দাঁড়িয়েছিল এবং তার মোটরসাইকেলও নষ্ট হয়ে গিয়েছিল। বৈধ কাগজ বিহীন একটি মোটরসাইকেল এসময় রাস্তার পাশে পুলিশের দাঁড়িয়ে থাকা দেখে ভয় পেয়ে বালু বোঝাই পিকআপের সাথে মূখোমূখি ধাক্কা দিলে এ ঘটনা ঘটে।
পুলিশের উপর উপস্থিত জনতার হামলার সময় বালু বোঝাই পিকআপের চালক ও হেলপার ফাঁক বুঝে পিকআপ ফেলে পালিয়ে যায়।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য