logo
news image

শরীরে এক ফোঁটা রক্ত থাকতে কাউকে চাঁদাবাজি করতে দেব না-এমপি বকুল

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া।।
‌'আমি বেঁচে থাকা অবস্থায় আমার শরীরে এক ফোঁটা রক্ত থাকা পর্যন্ত কাউকে চাঁদাবাজি করতে দেব না। আমি এমপি হওয়ার পর নির্বাচনী এলাকা লালপুর-বাগাতিপাড়ার সাধারণ রিক্সা, ভ্যান ও অটো চালকদের কাছ থেকে চাঁদাবাজি বন্ধ করেছি। রেজিষ্ট্রী অফিসে জমি ক্রয়-বিক্রয়ে জনসাধারণের কাছ থেকে নেয়া হতো অতিরিক্ত টাকা, সেটাও বন্ধ করেছি। বাংলার মাটিতে আর কাউকে চাঁদাবাজি করতে দেয়া হবেনা।’বুধবার (২১ আগস্ট) বিকেলে দয়ারামপুরে ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদে ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠানে নাটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন।
তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধুর পরিবারকে নৃশংসভাবে হত্যা করেছে যারা, তাদের অনুসারীরাই জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলাসহ বিভিন্নভাবে ১৯ বার হত্যার চেষ্টা করেছে। এখনো তারা গাড়িতে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করছে, সাংস্কৃতিক কর্মিদের উপর হামলা করছে। তাদের থেকে আমাদের সতর্ক থাকতে হবে।’
দয়ারামপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনসমূহ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সাবেক ইউপি সদস্য মোকাদ্দেস আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা, লালপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আঃ ছাত্তার হীরো, বাগাতিপাড়া উপজেলা তাঁতিলীগের সভাপতি সামসুজ্জামান মহনসহ আন্যান্য নেতাকর্মিবৃন্দ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য