logo
news image

দিঘাপতিয়া এম কে কলেজে ডিজিটাল হাজিরা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের দিঘাপতিয়া এম কে অনার্স কলেজে ছাত্র, শিক্ষক ও কর্মচারীদের ডিজিটাল হাজিরা উদ্বোধন, সিসি ক্যামেরা স্থাপন, কলেজ ম্যানেজমেন্ট সিস্টেমের উদ্বোধন ও দুপ্রকের উদ্যোগে স্কুল সততা ষ্টোরের পরিচালনা কমিটির সদস্যদের জন্য শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এই ডিজিটাল উপস্থিতির উদ্বোধন ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন। এ সময় তিনি বলেন, বর্তমান সরকার দেশের সকল সরকারী কার্যালয়ের কর্মকান্ড ডিজিটালাইজড করেছেন। এতে করে একদিকে যেমন স্বচ্ছতা থাকবে তেমনি সময়ও বাঁচবে। শিক্ষক ও কর্মচারীরা ডিজিটাল পদ্ধতিতে তাদের হাজিরা দেওয়ায় তাদের হাজিরার সম্পর্কে নিশ্চিত হতে পারবেন। এর মাধ্যমে তাদের কাজের স্বচ্ছতাও থাকবে। অপরদিকে প্রতিটি স্কুলে সততা ষ্টোর স্থাপন করলে শিক্ষাথীরা সততার সাথে কাজ করার শিক্ষা পাবে। এতে করে দূর্নীতি কমে আসবে এবং দেশের উন্নয়ন হবে।
অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, দিঘাপতিয়া এম.কে অনার্স কলেজের অধ্যক্ষ এবং দুপ্রক জেলা কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক, দুপ্রক জেলা কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান টুটুলসহ কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও ১২ টি স্কুলের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top