logo
news image

নাটোরে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালী, আলোচনাসভার মাধ্যমে জাতীয় শোক দিবস পালন করা হয়। বৃহস্পতিবার (১৫ আগস্ট) জেলা কালেক্টরেট অফিস চত্বরে জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পার্ঘ নিবেদন শেষে একটি শোক র‌্যালী বের করা হয়। এসময় জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরীফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরীফুন্নেসা, সদর ইউএনও জেসমিন আক্তার বানুসহ সকলস্তরের সরকারী কর্মকর্তা-কর্মচারী ও রাজনৈতিক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করে। এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান খান, অ্যাডভোকেট কামরুল ইসলাম, পৌর মেয়ার উমা চৌধুরী জলি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, দিলীপ কুমার দাস, আকরামুল ইসলাম, আহমেদ সেলিম প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া সকালে পৌর সভা কার্যালয় চত্বরে পতাকা উত্তোলন সহ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ নিবেদন করা হয়।
নাটোর দিঘাপতিয়া শিশু সদনের এতিম শিশুদের নিয়ে স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পরিবারের সদস্যসহ সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ উপস্থিত ছিলেন।
অপরদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে শহরের জনগুরুত্বপুর্নস্থানে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষন মাইকে প্রচার করা হয়।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top