logo
news image

অপরাধ নির্মূলে সাংবাদিকদের সাথে নাটোরের পুলিশ সুপারের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরে স্থানীয় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার লিটন কুমার সাহা (পিপিএম-বার) মতবিনিময় করেছেন। রোববার (৪ আগস্ট) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত মতবিনিময়কালে তিনি সাংবাদিকদের কাছ থেকে নাটোরের আইনশৃংখলা বিষয়ে বিভিন্ন বিষয় জানতে চান।
প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার স্থানীয় সাংবাদিকরা পুলিশের বিভিন্ন কাজের ভাল দিক উল্লেখ করে জেলার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে তা নিরসনে নবাগত পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।
নবাগত পুলিশ সুপার লিটন কুমার সাহা তার বক্তব্যে বলেন, তিনি আইনের মধ্যে থেকে সাধারণ মানুষকে আইনগত সকল সেবা দিতে বদ্ধ পরিকর। বর্তমান সরকার তথা পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষ পুলিশের অনেক সুবিধা দিয়েছেন। সেক্ষেত্রে তিনি পুলিশের কোন গাফিলতি সহ্য করবেন না। জেলার আইন-শৃংখলা পরিস্থিতি সমুন্নত রাখতে তিনি সাংবাদিকদের সহযোগিতা চান।
পুলিশ সুপার আশা প্রকাশ করেন সবাই মিলে একসাথে কাজ করলে সকল সমস্যা দূরীভূত হবে।
মতবিনিময় সভায় সাংবাদিক বৃন্দ ছাড়াও আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন, বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মামুনুর রশিদ, টিআই বিকর্ণ কুমার চৌধুরী, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা বৃন্দ।

সাম্প্রতিক মন্তব্য

Top