logo
news image

লালপুরে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক।।
১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার (১ আগস্ট) লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, সহকারী কমিশনার (ভূমি) জেসমিন খাতুন, লালপুর থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার আনছারুল হক, লালপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ স ম মাহমুদুল হক মুকুল, আলাউদ্দীন আলাল, সাংগঠনিক সম্পাদক খায়রুল বাসার ভাদু, সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা আছিয়া জয়নুল বেনু, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভানেত্রী রোকসানা মোর্তুজা লিলি, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান,  সরকরী কর্মকর্তা এনজিও প্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভায় দিবসটি যথাযোগ্য মর্যদায় পালনের উপর বিস্তারিত আলোচনা হয়।
শেষে লালপুর উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়। এ ছাড়াও মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য