logo
news image

সারা দেশে ছেলেধরা আতঙ্ক নিয়ে নাটোরে পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

নিজস্ব প্রতিবেদক।।
সারা দেশে ছেলেধরা আতঙ্ক নিয়ে নাটোরে পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ জুলাই) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এই প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়। প্রেস ব্রিফিং-এ বক্তব্য রাখেন পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন।
সংবাদ সম্মেলন এ নাটোর জেলার পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, বিপিএম, পিপিএম-বার বলেন, “একটি চক্র দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির জন্য ছেলেধরা গুজব ছড়িয়ে জনমনে আতংক সৃষ্টি করছে। এ পরিস্থিতি থেকে উত্তরণে সাংবাদিকগন তাদের প্রচারণায় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বড় ভূমিকা রাখতে পারে ।
পুলিশ সুপার আরও বলেন, ছেলেধরা গুজবে কান না দিয়ে নাটোর পুলিশের উদ্যোগে গ্রামে-গঞ্জে, স্কুল পর্যায়ে সচেতনতামূলক সভা, লিফলেট বিতরণ ও মাইকিংসহ সকল মসজিদে ব্যাপক সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে। এই প্রচারণার ফলে নাটোর জেলায় এখন পর্যন্ত কোন বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সারাদেশের একটি স্বার্থন্বেষি মহল ছেলে ধরা গুজব ছড়িয়ে জনমনে ভীতির সৃষ্টি করছে। যা সম্পূর্ণ ভিত্তিহীন। কোথাও কোন অস্বাভাবিক কাউকে দেখলে তাকে আঘাত না করে পুলিশকে অবহিত করতে অনুরোধ করেন পুলিশ সুপার ।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম,সদর থানা অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দিন, জেলা ট্রাফিক ইন্সপেক্টর বিকর্ণ চৌধুরী, জেলা গোয়েন্দা অফিসার সৈকত হাসান সহ পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। এসময় প্রেসব্রিফিং উপস্থিত ছিলেন নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, ইউনাইটেড প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এমএ কামাল মৃধা, ক্রীড়া সম্পাদক সুফি সান্টু, দপ্তর সম্পাদক মেহেদী হাসান, কার্যনির্বাহী সদস্য জুলফিকার হায়দর জোসেফ, দেবাশীষ কুমার সরকার, রাশেদুল ইসলাম রাসেল, বিভিন্ন পর্যায়ে গণমাধ্যম কর্মিগন।
প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার জানান, সাম্প্রতিক সময়ে সারাদেশে ছেলে ধরা আতঙ্ক তৈরি হয়েছে। এ নিয়ে গুজবের ডালপালা বিস্তার করছে। সেই সাথে ডেঙ্গুজ্বর নিয়েও আতঙ্ক তৈরি হয়েছে। এই আতঙ্ক দূর করার জন্য তিনি গণমাধ্যম কর্মীদের সহযোগিতা চেয়েছেন। তিনি আরো জানান, গুজবে যেন কেউ কান না দেন। সে বিষয়ে জনসচেতনতা তৈরির জন্য পুলিশ এবং প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ সময় সাংবাদিকদের পক্ষ থেকেও গুজব বন্ধে কিছু প্রস্তাবনা তুলে ধরা হয়।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top