logo
news image

লালপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় আহত সাত

নিজস্ব প্রতিবেদক।।
নাটোরের লালপুর উপজেলার সালামপুরে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন এবং উপজেলার মহোরকয়া গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের সাথে সংঘর্ষে সাত জন  আহত হয়েছে। রবিবার রাতে এই ঘটনা ঘটে । আহতদের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
জানা জায়, রবিবার রাত আটটার দিকে উপজেলা সালামপুর গ্রামে আড়বাব ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী এমদাদুল হক এর সমর্থকরা নির্বাচনী মিছিল নিয়ে ঘোড়া  প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আফজাল হোসেনের নির্বাচনী অফিসের সামনে দিয়ে যাওয়ার সময় উভয় পক্ষের সমর্থকদের সাথে কথা কাটা-কাটি শুরু হয়। এরই এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে উভয় পক্ষের তিন জন আহত হয়। আহতরা হলো উপজেলার শেরপাড়া গ্রামের নৌকা প্রতিকের দুই সমর্থক বাবু (৪৫), আবু রায়হান (৩০) এবং ঘোড়া প্রতিকের সমর্থক একই গ্রামের রুহুল আমিন (১৭)।
অপর দিকে  প্রায় একই সময়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে মহোরকয়া গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে এতে এ ঘটনায় চার জন আহত হয়। আহতরা হলো ওই গ্রামের আমিরুল ইসলাম,রাসেল, রিপন ও শামসের আলী। আহতদের মধ্যে বাবু ও আমিরুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে । এবিষয়ে লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে । অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে ।
সম্পাদনায়: আ.স ২২/০৭/২০১৯

সাম্প্রতিক মন্তব্য