logo
news image

সাস্ট ক্লাব নির্বাচনে সভাপতি কামরুল-সম্পাদক আক্তারুজ্জামান

নিজস্ব প্রতিবেদক।  ।  
সাস্ট ক্লাব লিঃ এর এ‌জিএম এবং কার্য‌নির্বাহী প‌রিষ‌দের নিবার্চন শুক্রবার (১৯ জুলাই) অনু‌ষ্ঠিত হয়েছে।  নির্বাচন কমিশনার জানান, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট অ‌ডিট‌রিয়াম, ১২৫/এ, দারুস সালাম, এ ডব্লিউ চৌধুরী রোড, ঢাকা - ১২১৬ তে বেলা ২:০০~৬:০০ পর্যন্ত অবাধ, সুষ্ঠু ও উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।  
নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত ফলাফল তুলে ধরা হলো।  
সভাপতি পদে ২৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো. কামরুল ইসলাম (০১১৮) ও প্রতিদ্বন্দ্বি প্রার্থী সঞ্জিত কুমার বনিক (০১২০) পেয়েছেন ১০৬ ভোট। বাতিল ভোট ২টি।  
সহ-সভাপতি পদে ২১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোহাম্মদ কায়সার তালুকদার (০৪৫১) ও প্রতিদ্বন্দ্বি প্রার্থী আশরাফ হোসেন আকন্দ (০১৯৪) পেয়েছেন ১৫৭ ভোট।  বাতিল ভোট ২টি।  
সাধারণ সম্পাদক প্রার্থী ২৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো. আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু (০১৮৯)।   প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. মাহাবুবুর রহমান দিপু (০১৪৯) পেয়েছেন ১১৬ ভোট ও মুস্তফা মনওয়ার হাশেম সুজন (০৩৬২) পেয়েছেন ১৪ ভোট।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন শাহ মো. হামজা আনোয়ার (০০০৬) ও প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোহাম্মদ আফজাল হোসেন আকন্দ রনি (০০২৫) পেয়েছেন ১৮৪ ভোট। বাতিল ভোট ২টি।  
কোষাধ্যক্ষ পদে ২৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন খলিলুর রহমান সুহেল (০৩৯০) ও প্রতিদ্বন্দ্বি প্রার্থী কাজী গোলাম কদর স্বপন (০০১৯) পেয়েছেন ১৩০ ভোট। বাতিল ভোট ৬টি।  
সদস্য পদে বিজয়ীরা হলেন, ২৭৬ ভোট পেয়ে মো. মাসুদুর রহমান (০০২৮), ২৫০ ভোট পেয়ে মো. এ এস আরফিন খান নোবেল (০৩৫২), ২৪৯ ভোট পেয়ে মো. নূরে আলম মিল্টন (০০৯০), ২০৮ ভোট পেয়ে ফাতেমা জেরিন ফারহানা (০০৮৯), ২০০ ভোট পেয়ে মোশাররফ হোসেন পলাশ (০২১৯) এবং ২০০ ভোট পেয়ে শমসের রাসেল (০২২৩)।
প্রতিদ্বন্দ্বি অন্যান্য প্রার্থীরা পেয়েছেন, ১৪৬ ভোট আবুল হাসানাত রুম্মান (০৪৬১), ১৪৬ ভোট নূর ই আলম সিদ্দিকী স্বপন (০০৩০), ১১৯ ভোট এইচ এম মামুন (০০২৯), ১০৬ ভোট মো. বরকত উল্লাহ (০৩০৫), ৮৪ ভোট সাঈদ আব্দুল্লাহ যীশু (০০৮১) এবং ৮৩ ভোট মাহামুদ ফারুক (০৩৮০)।  বাতিল ভোট ১টি।  
সাস্ট ক্লাবে নির্বাচিতদের দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।  প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের জন্য শুভ কামনা। 

সাম্প্রতিক মন্তব্য

Top