logo
news image

বেশী দামে সিগারেট বিক্রির অপরাধে ঈশ্বরদীতে বিক্রেতা গ্রেফতার

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
বেশী দামে ঈশ্বরদীতে   বৃটিশ   অ্যামেরিকান   টোব্যাকো   কোম্পানীর   ডারবি   ও   স্টার   সিগারেট  বিক্রির অপরাধে সোহেল নামের এক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। শুক্রবার (১৯ জুলাই) বিকেলে তাকে উপজেলার সাহাপুর নতুন হাট মোড়ের জননী স্টোর হতে  হাতে নাতে গ্রেফতার করা হয়। সোহেল সাহাপুর নতুন হাট মোড়ের দুলাল শাহ্ এর ছেলে এবং ওই এলাকার জননী স্টোরের মালিক।
পুলিশ   জানায়,   ডারবি   সিগারেটের   নির্ধারিত   মুল্য   প্রতি   শলাকা  ৪  টাকার পরিবর্তে ৫ টাকা ও স্টার সিগারেট প্রতি শলাকা ৬ টাকার পরিবর্তে ৭ টাকায় বিক্রি করছিলেন। অভিযানের দায়িত্ব পালনকারী ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, ভোক্তাদের অভিযোগ এবং বেশি দামে সিগারেট বিক্রির সত্যতা নিশ্চিত হয়ে তাকে হতে নাতে দোকান থেকে গ্রেফতার করা হয়েছে।
বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর ঈশ্বরদীস্থ পরিবেশক আব্দুল মান্নান টিপু বলেন, প্রতি বছর বাজেট ঘোষণার সময় এলেই ঈশ্বরদীর কিছু অসাধু ব্যবসায়ী কোম্পানির   নির্ধারিত   মুল্যের   চেয়ে   বেশি   দামে   সিগারেট   বিক্রি   করে বাজারে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে। ভোক্তা যেন সঠিক মূল্য দিয়ে সিগারেট কিনতে পারেন সেদিকে যেমন আমাদের দৃষ্টি রয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top