logo
news image

সুন্দর ও নিরাপদ সমাজ গঠনে কাজ করে যাব: মোহাম্মদ ইব্রাহীম খান

নিজস্ব প্রতিবেদক।  ।  
মাদক ব্যবসায়ীকে যে কোনো মূল্যে বিচারের সম্মুখীন হতে হবে। যারা মাদকের সঙ্গে সম্পৃক্ত সে যেই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না।  
মানুষের কল্যাণে সুন্দর ও নিরাপদ সমাজ গঠনে সেবক হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন সদ্য যোগদানকৃত ডিএমপির ওয়ারী বিভাগের উপপুলিশ কমিশনার মোহাম্মদ ইব্রাহীম খান, পিপিএম। তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশের প্রতি মমত্ববোধ নিয়ে মাদক, জঙ্গিবাদ, যৌন হয়রানি, বাল্যবিয়ে, সন্ত্রাসী কর্মকা-ের বিরুদ্ধে তারুণ্যকে এগিয়ে আসতে হবে। তারুণ্যের শক্তি ও সম্ভাবনা দেশের উন্নয়নে অপরিসীম ভূমিকা পালন করে। তাদের শক্তি ও সাহসের কাছে যে কোনো অপশক্তি পরাজয় মানতে বাধ্য।
তিনি আরও বলেন, মাদক দেশ ও জাতির শত্রু। সমাজ ও মানবতা ধ্বংসের হাতিয়ার। দেশ, জাতি ও সমাজকে রক্ষায় বন্ধুত্বের মাধ্যমে ঐক্যবদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে এগিয়ে আসতে হবে। মাদক ব্যবসায়ীকে যে কোনো মূল্যে বিচারের সম্মুখীন হতে হবে। যারা মাদকের সঙ্গে সম্পৃক্ত সে যেই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না। তিনি আরো বলেন,  ইসলাম পবিত্র ও শান্তির ধর্ম। ইসলাম মানুষকে সহমর্মিতা ও আলোর পথ দেখায়। যারা ইসলামের নামে মানুষ হত্যা করে ও জঙ্গিবাদ বিশ্বাস করে তারা কোনোদিন ইসলামের পথের হতে পারে না। তিনি বলেন, মহানবী (সা.), সাহাবি, তাবে-তাবেয়িন এবং আমাদের বুজুর্গদ্বীনের ব্যবহারে অন্য ধর্মের মানুষও ইসলাম ধর্ম গ্রহণ করেন। মহান এই ধর্মের নামে যারা অপরাধ করে তাদেরও কোনো ধরনের ছাড় দেওয়া হবে না। এ সময় উপস্থিত ছিলেন সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার চেয়ারম্যান লায়ন এইচএম ইব্রাহিম ভূঁইয়া, রয়েল জেনারেল হাসপাতালের প্রশাসক মো. আশরাফুল ইসলাম মামুনসহ অনেকে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top