logo
news image

রাঙ্গামাটিতে মেধাবীরাই জয়ী: ১০৩ টাকায় পুলিশে চাকুরী প্রশংসিত এসপি আলমগীর

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি।  ।  
মানবিক পুলিশ হওয়ার প্রত্যয়ে, মানব সেবার মহান ব্রত নিয়ে বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ প্রত্যাশীদের চুড়ান্ত মনোনয়নে নির্বাচিতদের নাম ঘোষণা করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার ও সভাপতি (ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ বোর্ড, রাঙ্গামাটি পার্বত্য জেলা) মোঃ আলমগীর কবীর, পিপিএম - সেবা।
৩০ জুন ৬০৯ জন প্রার্থী হতে শারীরিক মাপ ও শারীরিক পরীক্ষায় ৩৬৭ জন উত্তীর্ণ হয়েছে। শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের হতে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয় ১৬৯ জন প্রার্থী। মৌখিক পরীক্ষা শেষে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ বোর্ড সদস্যদের চুড়ান্ত মনোনয়নে সাধারণ কোটায় মেধাভিত্তিক ৭৫ জন, মুক্তিযোদ্ধা কোটায় ৩ জন, পোষ্য কোটায় ১ জন বাকি ১৪ জন (সাধারণ কোটা) মহিলা, উর্ত্তীণ হয়েছে সর্বমোট উত্তীর্ণ হয় ৯৩ জন পরীক্ষার্থী।
বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য হওয়ার জন্য চুড়ান্তভাবে মনোনীতদেরকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রাঙ্গামাটি পার্বত্য জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, পিপিএম - সেবা, চট্টগ্রাম রেঞ্জ অফিস এর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মোহাম্মদ সরওয়ার আলম ও চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) আবদুল্লাহ আল মামুন, সদস্য (ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ পরীক্ষা বোর্ড,রাঙ্গামাটি পার্বত্য জেলা)।  
এ সময় পুলিশ সুপার বলেন, ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ বোর্ড অত্যন্ত স্বচ্ছতার সহিত যোগ্য প্রার্থীদেরকে মনোনয়ন করেছে। শৃঙ্খলা. নিরাপত্তা. প্রগতি বাংলাদেশ পুলিশের এই স্লোগানকে সামনে রেখে ' দুষ্টের দমন ও শিষ্টের লালন' এই মূলমন্ত্রকে ধারণ করে মানব সেবায় নিজেদেরকে উৎসর্গ করতে নবীন পুলিশ সদস্যদেরকে আহ্বান জানান। পুলিশ সুপার মহোদয় আশা প্রকাশ করেন, এই নবীন পুলিশ সদস্যদের মাধ্যমে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি বৃদ্ধি পাবে এবং পুলিশ সদস্যদের মনোবল, পেশাদারিত্ব ও কর্মোদ্দিপনা বৃদ্ধি পাবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top