logo
news image

নাটোরে চুলার বিস্ফোরণে ৩ ছাত্রী দগ্ধ

নিজস্ব প্রতিবদেক, নাটোর।  ।  
নাটোর শহরের বড়গাছা এলাকায় ছাত্রী হোস্টেলে কেরোসিনের চুলা বিস্ফোরিত হয়ে তিন ছাত্রী দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (২৭ জুন) সকালে এ দুর্ঘটনা ঘটার পর ফায়ার সার্ভিসের কর্মীরা ছাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। বর্তমানে তাঁরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
নাটোর ফায়ার সার্ভিস কার্যালয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শহরের বড়গাছা এলাকায় জ্যোতি ছাত্রী হোস্টেলে নাটোর এনএস কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী সানজিদা খাতুন, শামীমা খাতুন ও ফাতেমা খাতুন থাকেন। আজ সকাল নয়টার দিকে ছাত্রীরা নিজের কক্ষে কেরোসিনের প্রেসার চুলায় রান্না শুরু করেন। কিছুক্ষণের মধ্যে চুলা বিস্ফোরিত হয়। বিস্ফোরণে চুলার আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এতে ওই তিন ছাত্রী দগ্ধ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে সানজিদা ও শামীমাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক কর্মকর্তা (আরএমও) মাহবুব হোসেন বলেন, তিনজনের মধ্যে দুজনের অবস্থা কিছুটা খারাপ হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যজনকে নাটোরে চিকিৎসা দেওয়া হচ্ছে।
খবর পেয়ে নাটোর সদর থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আশপাশের লোকজনের সঙ্গে কথা বলেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এটি দুর্ঘটনা।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top