logo
news image

লালপুরে অটোরিক্সা মালিককে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক।  ।  
নাটোরের লালপুরে আলোক বাগচি (৫০) নামের একজনের বুকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১২ জুন)  উপজেলার গোপালপুর পৌর এলাকার মনির উদ্দিন আকন্দ রোডে বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে তার বুকে গুলি করে মোটর সাইকেল, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাই করা হয়েছে। অলোক বাগচি গোপালপুর পৌর এলাকার ঠাকুরবাড়ি মহল্লার মৃত সুনিল বাগচির ছেলে।
স্থানীয়রা জানায়, বেলা তিনটার দিকে একজন ভ্যান চালক তাকে মনিরুদ্দিন আকন্দ রোডের পাশে পড়ে থাকতে দেখে তাকে গোপালপুর বাজারের একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে আসা হয়। সেখান থেকে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মঞ্জুরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের পরিবারের লোকজন জানান, অলোক দুপুরের দিকে মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর তারা বিকেল তিনটার দিকে তার মৃত্যুর খবর পান। আলোক ব্যক্তিগত জীবনে সিএনজি চালিত আটোরিক্সার মালিক ছিলেন। পাশাপাশি সে বিভিন্ন দপ্তরে তদবির করে টাকার বিনিময়ে অনেকের চাকরি নিয়ে দিতেন।
এ বিষয়ে লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, 'খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে, তাদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে পুলিশ কাজ করছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পুলিশ নাটোর মর্গে প্রেরণ করেছে।'
উল্লেখ্য এর আগে ২০১৮ সালের ২৮ নভেম্বর সকাল ১০ টার দিকে নর্থ বেঙ্গল সুগার মিলের ২ নং গেটের অদুরে থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহারুল ইসলামকে (৩৫) ধারলো অস্ত্রের আঘাতে খুন করা হয় এবং এ বছর ২০ জানুয়ারি বেলা ১ টার দিকে ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি ও গোপালপুর পৌর কাউন্সিলর জমিরুল ইসলাম (৪২) তার বাড়ি থেকে নামাজ পড়তে মসজিদে যাওয়ার পথে বিরোপাড়া নামক স্থানে কুপিয়ে হত্যা করা হয়।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top