logo
news image

চলে গেরেন প্রবীণ সাংবাদিক ইকবাল হাসান

নিজস্ব প্রতিবদেক।  ।  
নাটোর: দৈনিক জনকণ্ঠের সাবেক সহ-সম্পাদক জি এম ইকবাল হাসান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ঢাকার সাংবাদিক আবু তালহার বাবা।
মঙ্গলবার (৪ জুন) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য শুভানুধ্যায়ী ও গুণগ্রাহী রেখে গেছেন।
দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করলেও পরে আরও কয়েকটি সংবাদমাধ্যমে কাজ করেন ইকবাল হাসান। তার গ্রামের বাড়ি নাটোরে।
দুপুরে ছেলে আবু তালহা বিষয়টি নিশ্চিত করে জানান, তার বাবা সোমবার (৩ জুন) রাতে ঢাকার নিজ বাসভবনে অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় তাকে রাতেই ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৫টার দিকে তিনি মারা যান।
ইকবাল হাসানকে দাফনের জন্য সকাল ৯টার দিকেই তার মরদেহ নিয়ে নাটোরের উদ্দেশে রওনা হন স্বজনরা। সেখানে পৌঁছানোর পর জানাজা শেষে শহরের গাড়ীখানা কবরস্থানে তাকে চিরশায়িত করা হয়।
প্রবীণ সাংবাদিক জি এম ইকবাল হাসানের মৃত্যুতে শোক জানিয়েছেন তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, জেলা আওয়ামী লীগ ও বিএনপির নেতৃত্ব, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক দুলাল সরকার এবং নলডাঙ্গা, সিংড়া, গুরুদাসপুর, বড়াইগ্রাম, বাগাতিপাড়া ও লালপুর প্রেসক্লাবের সাংবাদিকরা।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top