logo
news image

হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় ট্রেন যাত্রী নিহত

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
 ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে ঈশ্বরদী-খুলনা রুটের ঈশ্বরদীর পাকশী হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় এক ট্রেন যাত্রী নিহত হয়েছেন। বুধবার সকাল ১১ টার দিকে  হার্ডিঞ্জ ব্রিজের ১১ নম্বর গার্ডারের উপর হতে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে। স্থানীয়রা জানান, সম্ভবত ভোরের দিকে ঢাকা হতে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর ‘চিত্রা এক্সপ্রেস’ ট্রেন অতিক্রম করার সময় এ ঘটনা ঘটেছে।
পাকশী পুলিশ ফাঁড়ির দাযিত্বররত কর্মকর্তা জানান, সকালে হার্ডিঞ্জ ব্রিজ পুলিশ ফাঁড়ির এসআই আজাহার উদ্দিন ব্রিজের উপর যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে রেলওয়ে  ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের অবগত জানান। পরে পুলিশ এসে হার্ডিঞ্জ ব্রিজের উপর হতে গার্ডারের উপর পড়ে থাকা মরদেহ উদ্ধার করেন।
পুলিশ জানায়, নিহত যুবকের মাথায় রক্তাক্ত জখমের চিহ্ন এবং পরনে লুঙ্গি ও গায়ে লাল কালো ফুলহাতা শার্ট রয়েছে। নিহত যুবক ঢাকা থেকে ঈশ্বরদী হয়ে খুলনাগামী আন্তঃনগর ৭৬৪ নম্বর ‘চিত্রা এক্সপ্রেস’ ট্রেনের যাত্রী বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুবীর দত্ত বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের হবে। মরদেহ শনাক্ত না হলে আঞ্জুমান মফিদুল ইসলামে দাফন করা হবে বলেও তিনি জানিয়েছেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য