logo
news image

ঈশ্বরদীতে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
বৃহস্পতিবার ঈশ্বরদী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ ও সংসদ সদস্যের স্বেচ্ছাধীন তহবিলের নগদ অর্থ বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার আহাম্মদ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা আলহাজ্ব শামসুর রহমান শরীফ এমপি।  বিশেষ অতিথি ছিলেন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম, আতিয়া ফেরদৌস কাকলী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকী। স্বাগত বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষা অফিসার মৃণাল কান্তি রায়। অনুষ্ঠানে উপজেলার অন্যান্য কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সুধিজন উপস্থিত ছিলেন।
সংসদ সদস্যের স্বেচ্ছাধীন তহবিল হতে ১০ লাখ টাকার অনুদান, ৭৩টি স্কুলে ৭৫টি প্রজেক্টর এবং ১০০টি বিদ্যালয়ে ১২১টি সাউন্ড সিষ্টেম সেট বিতরণ করা হয়।
এরআগে নবগঠিত উপজেলা পরিষদের প্রথম সাধারণ সভা সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়। এই সভায় ৭টি ইউনিয়নের চেয়ারম্যান ও বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানরা উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য