logo
news image

বাউয়েট ক্যাম্পাসে ‘স্টুডেন্ট টু স্টার্ট আপ: চ্যাপ্টার -১’ এর উদ্বোধন

বাউয়েট প্রদিনিধি।।
শনিবার (৪ মে) বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে দুইদিন ব্যাপী ‘স্টুডেন্ট টু স্টার্ট আপ: চ্যাপ্টার -১’ এর ওয়ার্কশপ ও ক্যাম্পাস পিচ এর শুভ উদ্বোধন করেন মাননীয় বিশেষ অতিথি ও স্থানীয় সংসদ সদস্যমোঃ শহিদুল ইসলাম (বকুল), এমপি, নাটোর-১।
এসময় উপস্থিত ছিলেন কাদিরাবাদ সেনানিবাসের স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আশরাফুল ইসলাম, পিএসসি, আইডিয়া প্রোজেক্ট এর পিডি ও যুগ্ম সচিব চৌধুরী মুজিবুল হক। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল।  
বিশেষ অতিথি বলেন, ‘বাউয়েট এর সুনামের কারণে অত্র এলাকায় যে আর্থ-সামাজিক পরিবর্তন এসেছে তাতে অচিরেই এই এলাকা একটি পৌরসভার মর্যদা লাভ করবে বলে আমার বিশ^াস।’ তিনি বলেন, ‘ আমি স্থানীয় প্রতিনিধি হিসেবে বাউয়েট এর উন্নয়নের জন্য সব সময় কাজ করে যাব।’
এছাড়া অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, শিক্ষা কোঅর্ডিনেশন সেলের প্রতিনিধি, স্থানীয় জনপ্রতিনিধি, অনুষদের ডিনগণ, অতিরিক্ত রেজিস্ট্রার, প্রক্টর, বিভাগীয় প্রধানগণ, ছাত্রকল্যাণ উপদেষ্টা, ডেপুটি রেজিস্ট্রার, শিক্ষকমন্ডলী ও ছাত্র-ছাত্রীরা।
সম্পাদনায়: আ.স ০৫.০৫.২০১৯

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top