logo
news image

বড়াইগ্রামের নগর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম নাটোর 
নাটোরে বড়াইগ্রামের নগর ইউনিয়ন পরিষদের ২০১৯-২০ আর্থিক বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। গত বৃহষ্পতিবার নগর ইউনিয়ন পরিষদ এই উন্মুক্ত ঘোষনা অনুষ্ঠানের আয়োজন করে। ইউনিয়ন পরিষদ সচিব  পিযুষ কুমার মন্ডল এ বাজেট ঘোষণা করেন।
বাজেটে আয় ২ কোটি ৩০ লক্ষ ১০ হাজার ২০০টাকা এবং ব্যয় ২ কোটি ৩০ লক্ষ ৫ হাজার ৪০০টাকা নির্ধারণ করা হয়েছে। উদ্বৃত্ত রাখা হয়েছে ৪ হাজার ৮০০ টাকা। বাজেটে যোগাযোগ খাতকে সর্বাধিক গুরুত্বারোপ করে রাস্তা ও কালভার্ট নির্মানে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ১০ লক্ষ টাকা। 
ইউনিয়ন পরিষদ চত্বরে চেয়ারম্যান নিলুফার ইয়াসমিনের সভাপতিত্বে আয়োজিত এক সভায় বাজেটের বিভিন্ন খাতের ওপর আলোকপাত করে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও নগর ইউপি’র সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, নগর ইউপি আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল কাদের মন্ডল, আ’লীগ নেতা জহুরুল ইসলাম আলাহামদু, ইউপি সদস্য বাচ্চু, কার্তিক চন্দ্র, মতিউর রহমান, নার্গিস খাতুন, সাংবাদিক সাইফুর রহমান।
বাজেট সভায় চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন তার বক্তব্যে যোগাযোগ খাতকে সর্বাধিক গুরুত্বারোপের কারণগুলো তুলে ধরেন। তিনি সকলকে নিয়োমিত কর পরিশোধের আহ্বান জানিয়ে বলেন, প্রকল্প বাস্তবায়নে আপনাদের সকলের সহযোগিত চাই। আমরা নগর ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top