logo
news image

বড়াইগ্রামে পাঁচ লাখ টাকার বৈদ্যুতিক তারসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রাম থেকে চুরি যাওয়া প্রায় পাঁচ লাখ টাকা মূল্যের বৈদ্যুতিক তারসহ তিনজনকে আটক করেছে হাইওয়ে পুলিশ। বুধবার সন্ধায় নাটোর-ঢাকা মহাসড়কে উপজেলার কারবালা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন বগুড়া জেলা কাহালু উপজেলার বাসুদেববাটি গ্রামের মৃত- আবু তাহেরের ছেলে বাবর আলী (৫৫), তেলিয়ান গ্রামের মৃত লোকমান আলীর ছেলে জিল্লুর রহমান (৩৫) এবং গাইবন্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বড়শিমুলতলা গ্রামের সাদেক আলীর ছেলে আবুল কালাম তারা (৫০)। 
এ ঘটনায় নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর গুরুদাসপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মহিতুল ইসলাম বাদী হয়ে বুধবার রাতে আটক তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আরো ১০/ ১২ জনের নামে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করেছে।
মামলার বিবরণী সুত্রে জানা যায়, গুরুদাসপুর উপজেলার নয়াবাজার এলাকায় নির্মানাধিন সাবষ্টেশনের জন্য নতুন লাইন নির্মাণ করা হচ্ছে। মঙ্গলবার উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের শ্রীরামপুর বিল থেকে ৩৩ কেভি লাইনের ১১ স্প্যান ৪৭৭-এমসিএম ১৫১০ মিটার বিদ্যুতের তার চুরি হয়। যার আনুমানিক মূল্য চার লক্ষ ৬৬ হাজার ৫৯০ টাকা। বুধবার সন্ধার দিকে নাটোর-ঢাকা মহাসড়কে তার বোঝাই ট্রাকসহ (বগুড়া ট-১১-০৭১৫) তিন জনকে আটক করে ঝলমলিয়া হাইওয়ে পুলিশ। পরে তাদের বড়াইগ্রাম থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস বলেন, বৈদ্যুতিক তার চুরির ঘটনায় মামলা দায়ের ও তিন জনকে আটক করা হয়েছে। এরা সারাদেশে সিন্ডিকেট মাধ্যমে রাষ্ট্রীয় সম্পদ চুরি করে। আদালতে রিমান্ড চাওয়া হবে। সেই অনুযায়ী প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top