logo
news image

ছেলেকে সাথে নিয়ে উপজেলা চেয়ারম্যান গকুলের প্রথম অফিস

মো. মঞ্জুরুল আলম মাসুম, বাগাতিপাড়াঃ
বিজয়ের ৫২ দিন পর ছেলেকে সাথে নিয়ে প্রথম অফিস করলেন নাটোরের বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। গত ১০ মার্চ প্রথমধাপে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হওয়ার পর মঙ্গলবার সকালে তিনি দায়িত্বভার গ্রহন করে অফিসের কার্যক্রম শুরু করেন। এসময় স্থানীয় নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সেসময় তিনি তাঁর একামাত্র ছেলে আদনান ইসলাম অহন কে পাশে বসিয়ে রাখেন।

এর আগে বড়াল সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানুর আহ্বানে পঞ্চম উপজেলা পরিষদের প্রথম সভায় অংশ নেন তিনি। এ সভায় ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী ও মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলাও অংশ নেন এবং প্রথম দিনের অফিস করেন।
উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল নাটোর-১ আসনের বর্তমান সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের সহোদর ভাই। তিনি ছাত্রলীগের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লতিফ হল শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক। তাঁর  জন্ম ১৯৭৩ সালের ২৮ ডিসেম্বর বাগাতিপাড়ার সান্ন্যালপাড়া গ্রামে। তিনি মৃত আজিজুর রহমান ও মা সখিনা বেওয়ার ছেলে।

অহিদুল ইসলাম গকুল রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৬ সালের ব্যাচে ম্যানেজমেন্ট বিষয়ে অনার্সসহ মাস্টার্স ডিগ্রী লাভ করেন। প্রথম দিনের অফিসে বসে তিনি বলেন, তিনি দূর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত মডেল উপজেলা গঠণ করতে চান। এবিষয়ে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য