logo
news image

বড়াইগ্রামে থানারমোড় নাম করণের তিন বছর পূর্তি

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে রাজাকার মোড় পরিবর্তন করে থানার মোড় নামকরণের তৃতীয় বর্ষ পূর্তী উদযাপন করা হয়েছে। শনিবার সন্ধার পরে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করে থানার মোড় নাম বাস্তবায়ন কমিটি। প্রধান অতিথি হিসেবে স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস উপস্থিত ছিলেন।
বড়াইগ্রাম থানা মোড় বড়াল হোটেলের সামনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল জলিল প্রামানিকের সভাপতিতে প্রভাষক আলমগীর হোসেনের সঞ্চালনায় এবং থানা মোড় নাম করণ বাস্তবায়ন কমিটি আহ্বায়ক মাজেদুল বারী নয়নের সার্বিক তত্তবধায়নে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন অতিরিক্ত পুলিশ সুপার বড়াইগ্রাম সার্কেল হারুনুর রশিদ, সিংড়া থানার পুলিশ পরির্দশক মনিরুল ইসলাম, বড়াইগ্রাম থানার পুলিশ পরির্দশক দিলিপ কুমার দাস। এছারাও বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী, মাঝগাঁও ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল আলিম, জেলা ছাত্রলীগ সম্পাদক রিয়াজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, সাংগঠনিক সম্পাদক রফিকুল বারী রফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল বারেক, এমপি পুত্র আসিফ আব্দুল্লাহ শোভন, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) শেখ ইয়াকুব আলী হীরা ও সাংবাদিক মতিউর রহমান সুমন উপস্থিত ছিলেন।
থানা মোড় নাম করণ বাস্তবায়ন কমিটি আহ্বায়ক মাজেদুল বারী নয়নের বলেন, গুগল ম্যাপ থানার মোড়ের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।
মুক্তিযোদ্ধা আব্দুল জলিল বলেন, ১৯৭১ সালের ১৯ শে ডিসেম্বর তিনজন রাজাকারকে ধরে এনে এখানে জীবন্ত কবর দেওয়া হয়। তখন এই মোড়ের নাম দেওয়া হয় রাজাকার মারার মোড়। পরবর্তীতে এটি হয়ে যায় রাজাকার মোড়। অবশেষে ২০১৫ সালের ২ শে মার্চ এই মোড়ের কলঙ্গমুক্ত হলো।
আলোচনা সভা শেষে তৃতীয় বর্ষ পূর্তি উপলক্ষে কেক কেটে শিশুদের মাঝে পরিবেশন করেন প্রধান অতিথি এবং সংগীত শিল্পী ফকির সাহাবুদ্দিন, পথিক নবী ও সাজু মনোমুগ্ধকর গান পরিবেশন করেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top