logo
news image

লালপুরে স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক।।
“স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার” এ প্রতি পাদ্য নিয়ে নাটোরের লালপুর উপজেলায (১৬-২০ এপ্রিল) স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (১৬এপ্রিল) দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় আয়োজিত উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোর-১(লালপুর- বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
এসময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হারনার রশিদ পাপ্পু, লালপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী, জেলা পরিষদের সদস্য বদিউর রহমান বদর, আব্দুল্লাহেল শাফি টুকু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক গোলাম কাওছার, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, সাইফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনছারুল হক, উপজেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা আছিয়া জয়নুল বেনু, গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রোকসানা মোর্তুজা লিলি,নাটোর জেলা তাতীঁলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন রিপন, লালপুর উপজেলা তাতীঁলীগের সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম বাঘা আওয়ামীলীগ নেতা আঃ সাত্তার হিরু, নুওে আলম সিদ্দিকি,উপজেলা শিক্ষা অফিসার নজরুল ইসলাম প্রমুখ । এছাড়া স্থানীয় সাংবাদিক, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী সহ সুধীজনরা উপস্থিত ছিলেন।
সম্পাদনায়: আ.স ১৬.০৪.২০১৯

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Blog single photo
April 20, 2019

Shibli Sayeed Simul

এই পত্রিকাটির বেশ কয়েকটি অনলাইন নিউজ পড়লাম লালপুর উপজেলায় সে অনুষ্ঠান বা কর্মসূচি হচ্ছে সে সম্পর্কে বিস্তারিত কিছু বর্ণনা নেয়। শুধু কারা উপস্থিত ছিলেন তাদের কয়েক জনার নাম ছাড়া কিছু নাই। ওখানে অতিথিরা কি বললেন সে সব না দিয়ে এসব নাম পড়ে লাভ কি? আমার মনে হয় এ ধরনের সংবাদের কোন প্রয়োজন আছে। সুতরাং পত্রিকার সম্পাদকের উচিত এসব করে বিভিন্ন যায়গা থেকে সুবিধা না নিয়ে পত্রিকাটি বন্ধ করে দেয়া। পত্রিকাটি দৈনিক হিসেবে অনুমতি থাকলেও প্রকাশ হয় না। আবার যেদিন হয় সে দিন বিভিন্ন ব্যক্তির শুভেচ্ছা ছাড়া কিছু থাকে না। আমি অবিলম্বে সম্পাদকের দৃষ্টিআকর্ষণ করছি বিষয়টি নিয়ে।

(0) Reply
Top