logo
news image

ঈশ্বরদীর ছাত্রদল সভাপতি সুমন ব্যাংকের ৮ কোটি টাকা নিয়ে উধাও

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ব্যাংক ম্যানেজারের সাথে যোগসাজেশে ঈশ্বরদীর সাউথ ইষ্ট ব্যাংকের ৮ কোটি ১২ লাখ টাকা নিয়ে উধাও হয়েছেন  উপজেলা ছাত্রদলের সভাপতি  ইমরুল কায়েস সুমন। সুমন দেশের অন্যতম বৃহত্তম ইউনিলভার লিঃ এবং বিকাশ লিঃ এর ঈশ্বরদীর পরিবেশক ছিলেন। বৃহস্পতিবার সাউথ ইস্ট ব্যাংকের ঈশ্বরদী শাখা হতে ক্যাশ ক্রেডিট লোন (সিসি) লিমিটের অতিরিক্ত ২ কোটি ২৩ লাখ টাকা উঠিয়ে নেয়ার পর হতে সুমন নিখোঁজ। এঘটনায় গভীর রাতে ঈশ্বরদী থানায় সুমনের বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়টি অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী নিশ্চিত করেছেন।
ব্যাংক কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ইমরুল কায়েস সুমনের নামে বিকাশ লিমিটেড, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড ও করাত কলের বিপরীতে ওই ব্যাংকে ৪ কোটি ৪০ লাখ টাকার সিসি লোন রয়েছে। এছাড়া পৌরসভার ড্রেনের টেন্ডারের ওয়ার্ক অর্ডারের বিপরীতে ১ কোটি টাকা এবং ৪৯ লাখ টাকার হোম লোন রয়েছে। ব্যাংকের সিসি লোনের  লিমিটের  সম্পূর্ণ ৫ কোটি ৮৯ লাখ  টাকা সে আগেই উত্তোলন করেছিল। নজরুল জানান, ব্যক্তিগত খাতিরে লিমিটের বাইরেও সুমনকে প্রতিনিয়ত অতিরিক্ত টাকা ব্যাং সরবরাহ করতো। বৃহস্পতিবার সুমন দুপুর ১টার মধ্যে টাকা ফেরত দেবেন এই কথা বলে নগদ ২ কোটি ২৩ লাখ টাকা উত্তোলনর পর হতে নিখোঁজ। সন্ধ্যা অবধি অনেক খোঁজাখোজি করে সন্ধান না পাওয়ায় গভীর রাতে ব্যাংক ম্যানেজার মোস্তাক আহমেদ বাদী হয়ে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করেন।
এদিকে সাউথ ইস্ট ব্যাংক ঈশ্বরদী শাখার ম্যানেজার মোস্তাক আহমেদের সাথে সেল ফোনে যোগাযোগ করা হলে তিনি পরে কথা বলছি বললেও পরে আর ফোন রিসিভ করেননি।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য