logo
news image

মাদক ও সন্ত্রাসের সাথে পুলিশের কোন আপোষ নয় এস.পি আলমগীর কবির

নিজস্ব প্রতিবেদক।।
মাদক ও সন্ত্রাসের সাথে পুলিশের কোন আপোষ নয় । মাদক একটি ভয়ানক সামাজিক ব্যাধি। যা সুন্দর একটি সমাজকে ধ্বংস করে দিতে পারে মুহূর্তের মধ্যে। তাই মাদক নির্মূলে কাপ্তাই থানাকে জোড়ালো ভূমিকা পালন করতে হবে। পাশাপাশি এসব এলাকায় যে কোন প্রকার সন্ত্রাসী কর্মকান্ডের সৃষ্টি না হয় সে বিষয়ে খেয়াল রাখতে হবে। মাদক ও সন্ত্রাসের সাথে পুলিশের পক্ষ হতে কোন প্রকাশ আপোষ হবে না। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মামলাসূমহ যথাযথভাবে তদন্ত করতে হবে। বুধবার (১০ এপ্রিল) কাপ্তাই থানা পরিদর্শনে এসে রাঙ্গামাটি পুলিশ সুপার আলমগীর কবির (পিপিএম-সেবা) এসব কথা বলেন।
এসময় থানার বিভিন্ন গুরুত্বপূর্ন বিষয়ে অফিসারদের সাথে আলোচনা করেন। আলোচনা শেষে স্থানীয় ব্যাক্তিবর্গ ও বিদেশী পর্যটকদের সাথে মতবিনিময়, কাপ্তাই থানার নব নির্মিত ভবনের কাজের অগ্রগতির খোজ খবর ও নতুন থানা ভবন পরিদর্শন করেন।
এর আগে পুলিশ সুপার কে ফুলেল শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) মো. জুনায়েত কাউছার। পরে কাপ্তাই থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নূরের নেতৃত্বে কাপ্তাই থানার চৌকস দল পুলিশ সুপারকে গার্ড অফ অনার প্রদান করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন কাপ্তাই থানার পরিদর্শক (তদন্ত) নুরুল আলম, কাপ্তাই থানা পরিদর্শক (ট্রাফিক) তারক চন্দ্র পাল,  কাপ্তাই ফাড়ি ইনচার্জ আতাউল হক প্রমুখ।
সম্পাদনায়: আ.স ১০/০৪/২০১৯

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য