logo
news image

বাগাতিপাড়ায় ভ্যান উল্টে শিশু নিহত

বাগাতিপাড়া প্রতিনিধি ।  ।
মায়ের দোয়া নিয়ে বাড়ি থেকে স্কুলে বেরিয়ে আর ফেরা হলো না শিশু আবির হোসেন দিগন্তের। চার্জার ভ্যানযোগে স্কুলে যাওয়ার পথে ভ্যান উল্টে সড়কের পাশের খাদে পড়ে ভ্যানের নিচে চাপা পড়ে মারা যায় শিশু দিগন্ত (৫)।

মঙ্গলবার (৯এপ্রিল) সকাল সাড়ে ৮টায় নাটোরের বাগাতিপাড়ার দোডাঙ্গী রেলগেট এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত দিগন্ত উপজেলার লোকমানপুরের পারুল একাডেমীর প্লে-গ্রুপের ছাত্র এবং স্বরাপপুর গ্রামের পলাশ সরদারের দ্বিতীয় ছেলে। দিগন্তের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, বাবা পলাশ জমিতে কাজে ব্যস্ত থাকায় দিগন্তের চাচাত ভাই রকি সকালে তাকে স্কুলের উদ্দেশ্যে চার্জার ভ্যানে তুলে দেয়। বরাবরের মতো ক্লাশ পরীক্ষায় প্রথম হয়ে পুরস্কার পেতে মায়ের দোয়া নিয়ে স্কুলের উদ্দেশ্যে বের হয় সে। বাড়ি থেকে কিছু দূরে লোকমানপুর বাজার-স্বরাপপুর সড়কের দোডাঙ্গী রেলগেট এলাকায় কালভার্টের কাছে পৌঁছলে ভ্যানচালক মাহাতাব উদ্দিন নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে ভ্যান উল্টে গিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। আর ভ্যান গিয়ে পড়ে শিশু দিগন্তের শরীরের ওপর। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে গুরুত্বর আহত হয় সে। স্থানীয়রা উদ্ধার করে তাকে দ্রুত বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মোডকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা য়ায়। এ দুর্ঘটনায় চালক মাহাতাব উদ্দিনও আহত হন।

সম্পাদনায় : আ. স ১০.০৪.২০১৯

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top