logo
news image

ঈশ্বরদীতে ব্যক্তি উদ্যোগে লাইব্রেরির উদ্বোধন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ব্যক্তি উদ্যোগে ঈশ্বরদীতে আবু বকর মেমোরিয়াল লাইবেব্রির উদ্বোধন করেছেন ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরিফ ডিলু এমপি। শনিবার লাইবেব্রির ভিত্তি প্রস্তর স্থাপন শেষে বাংলাদেশ ডাল গবেষণা কেন্দ্রের মিলনায়তন কক্ষে আলোচনা সভায় প্রবীণ ও বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিকে তাৎক্ষণিকভাবে ১ নং আজীবন সদস্যপদ প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন লাইবেব্রির প্রতিষ্ঠাতা কৃষিবিদ মোহাম্মাদ আরিফুর রহমান।
এসময় এমপি শরীফ বলেন, ঈশ্বরদীতে এটি একটি ব্যতিক্রমী প্রথম প্রতিষ্ঠান। জ্ঞান অর্জনের পীঠ। ভবিষ্যতে এলাকার কিশোর, যুবক, বৃদ্ধসহ জ্ঞান অর্জনকারীদের নিকট লাইবেব্রিটি তীর্থস্থানে পরিণত হবে। তিনি এই তীর্থস্থানটির উন্নয়নে সহযোগিতার জন্য সকলকে এগিয়ে আসার আহব্বান জানিয়েছেন।
ডাল গবেষণা ইনস্টিটিউটের পরিচালক রইচ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় সম্মানিত অতিথি ছিলেন, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক মোঃ আরিফুর রহমান অপু, ঈশ^রদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী, বৈজ্ঞানিক কর্মকর্তা শেখ হাবিবুর রহমান, আবুল হাশেম,  প্রয়াত আবু বকরের ছেলে সিনিয়র বৈজ্ঞানিক কর্মকর্তা মোহাম্মাদ আরিফুর রহমান।

সাম্প্রতিক মন্তব্য