logo
news image

এমিরেটস স্কাইওয়ার্ডসের আকর্ষণীয় অফার

ষ্টাফ রিপোর্টারঃ
এমিটেস এয়ারলাইনের ফ্রিকোয়েন্ট ফায়ার প্রোগ্রাম- স্কাইওয়ার্ডসের সদস্যরা এমিরেটস বা ফাইদুবাইয়ে ভ্রমণ করলে চারগুণ পর্যন্ত ‘মাইল’ অর্জন করতে পারেন। এছাড়াও এমিরেটস এয়ারলাইন ফাউন্ডেশনে দান করে এক মিলিয়ন পর্যন্ত মাইল অর্জন করতে পারবেন স্কাইওয়ার্ডস সদস্যরা।
এই অফারটি গ্রহণকারী যাত্রীদের ১০ এপ্রিল, ২০১৯ থেকে ২৭ জুন ২০১৯ এবং ৬ সেপ্টেম্বর ২০১৯ থেকে ৩০ নভেম্বর ২০১৯ পর্যন্ত এমিরেটসে বা ফাইদুবাইয়ে ভ্রমণ করতে হবে। প্রথম ভ্রমণকালে যাত্রীরা নিয়মিত মাইলের অতিরিক্ত ১০০ শতাংশ মাইল অর্জন করবেন। দ্বিতীয় ও তৃতীয় ভ্রমণের ক্ষেত্রে অতিরিক্ত মাইলের পরিমাণ হবে যথাক্রমে ২০০ শতাংশ এবং ৩০০ শতাংশ।
অর্জিত মাইল যাত্রীরা এমিরেটস এবং ফাইদুবাইয়ে সৌজন্যমূলক ফাইট অথবা আপগ্রেডের জন্য ব্যবহার করতে পারবেন। এজন্য স্কাইওয়ার্ডস সদস্যদের অনলাইনে রেজিষ্ট্রেশন করতে হবে।
এমিরেটসের অলাভজনক সংস্থা এমিরেটস এয়ারলাইন ফাউন্ডেশনে ২০ দিরহাম দান করার মাধ্যমে স্কাইওয়ার্ডস সদস্যরা ১মিলিয়ন পর্যন্ত মাইল অর্জন করার সুযোগ পাবেন। র‌্যাফেল ড্র’র মাধ্যমে বিজয়ীকে বেছে নেয়া হবে। বিশ্বব্যাপী সুবিধা বঞ্চিত শিশুদের আশ্রয়, খাদ্য, স্বাস্থ্যসেবা এবং শিক্ষা প্রদানের মাধ্যমে তাদের অন্তর্নিহিত ক্ষমতাকে বিকাশের সুযোগ প্রদানে কাজ করে এমিরেটস ফাউন্ডেশন।    


কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top