logo
news image

ঈশ্বরদীতে বঙ্গবন্ধু সুপার মার্কেটের উদ্বোধন

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ঈশ্বরদীতে জাতির জনক বঙ্গবন্ধুর নামে বঙ্গবন্ধু সুপার মার্কেটের উদ্বোধন করা হয়েছে। সোমবার ঈশ্বরদী বাজারে ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ এমপি। স্বত্ত্বাধিকারী আনাছ মালিথার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আহম্মেদ হোসেন ভূঁইয়া। অন্যান্য অতিথিদের মধ্যে ছিলেন মুলাডুলি ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মালিথা, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আব্দুল আজিজ, শিল্প ও বণিক সমিতির সহ-সভাপতি ইউনুস আলী মিন্টু, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার কবিরুল ইসলাম, যুবলীগ নেতা আলাউদ্দিন বিপ্লব, ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম রনি ও সুমন দাস। সালমান মলিথায় ব্যবস্থাপনায় অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক ওহিদুজ্জান টিপু। 
এক সময়ের তুখোর ছাত্রনেতা, আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা আব্দুর রহিম মালিথা ১৯৮২ সালে ঈশ্বরদীতে প্রথম বঙ্গবন্ধুর নামে মার্কেট প্রতিষ্ঠা করেন। পরবর্তিতে তিনি মৃত্যু বরণ করলে তাঁর দুই পুত্র আনাছ মালিথা ও সালমান মালিথা অত্যাধুনিক এই ‘বঙ্গবন্ধু সুপার মার্কেট’ পুণঃনির্মান করেন।
আনাছ মালিথা জনান, নবনির্মিত এই মর্কেটের বেসমেন্ট শেখ রাসেলের নামে, গ্রাউন্ড ফোর পিতা আব্দুর রহিম মালিথার নামে এবং ফাস্ট ফোর মহিয়সী বেগম ফজিতুন্নেসার নামে নামকরণ করা হয়েছে। দশতলা বিশিষ্ঠ এই ভবনের অন্যান্য তলাও বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের নামে উৎসর্গিত হবে। 

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য